অসহায় মানুষের পাশে পুলিশ সুপার

শাওন পাটওয়ারী :
চাঁদপুরে করোনা ভাইরাসের কারণে ঘরবন্দী অসহার গরীব মানুষদের জন্য নিত্যপ্রয়োজনীয় পণ্য সামগ্রী নিয়ে পাশে দাড়িয়েছেন পুলিশ সুপার মোঃ মাহবুবুর রহমান, পিপিএম (বার)। তিনি নিজ হাতে নিত্যপণ্য সামগ্রী বিতরণ করেন। সোমবার সকালে শহরের কোড়ালিয়া সরকারি পৌর প্রাথমিক বিদ্যালয় মাঠে শতাধিক পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এ সময় পুলিশ সুপার বলেন, আপনারা জানেন করোনাভাইরাসটি সংক্রামক ব্যাধি। সংক্রামণ ঠেকাতে একটি সামাজিক দূরত্ব সৃষ্টি করতে আমরা প্রতিনিয়ত কাজ করে যাচ্ছি। আমরা সকলে মিলে জনগণের মধ্যে একটা সচেতনতাবোধ সৃষ্টি করতে চাচ্ছি। কিছু কিছু ক্ষেত্রে ব্যতয় দেখলে আমরা আইনের বিধানের মধ্যে থেকে ব্যবস্থা গ্রণে করছি।


তিনি আরো বলেন, একটি নির্দিষ্ট সময় শেষে মানুষ বাসার বাইরে বেরুনোর চেষ্টা করে। আমরা সে সকল মানুষকে ঘরে ফেরানোর চেষ্টা করছি। তবে সেটা মানবিক মূল্যবোধের মধ্যে থেকে পুলিশ কাজ করছে। জনগণের পুলিশ ও মানুষের সাথে কাজ করার বৈশিষ্টগুলো ইমপ্লিমেন্ট করে আমরা কাজ করছি। বিশেষ করে মিডিয়ার সহযোগিতা থাকলে এ ক্ষেত্রে ইনশাল্লাহ আমরা সফলকাম হবো।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মিজানুর রহমান,অতিরিক্ত পুলিশ সুপার ( সদর সার্কেল) জাহেদ পারভেজ চৌধুরী, অতিরিক্ত পুলিস সুপার (হেডকোয়াটার) আসাদুজ্জামান, চাঁদপুর মডেল থানার অফিসার্স ইনচার্জ মোঃ নাসিম উদ্দিন, চাঁদপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আহসান উল্ল্যাহ

শেয়ার করুন

মন্তব্য করুন