করোনায় আক্রান্ত হয়ে মতলব উত্তরের ১ ব্যবসায়ীর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক :
করোনায় আক্রান্ত মতলব উত্তরের এক ব্যবসায়ী মারা গেছেন। রোববার (১৯ এপ্রিল) সকাল ৮টার দিকে ঢাকার কুর্মিটোলা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। মারা যাওয়া ব্যক্তির নাম লুৎফুর রহমান প্রধান (৪৮)। তার বাড়ি জহিরাবাদ ইউনিয়নের নেদামদী গ্রামে।

পারিবারিক সূত্রে জানা যায়, মারা যাওয়া ওই ব্যক্তি নারায়ণগঞ্জের চাষারা এলাকায় কাঁচামালের ব্যবসায়ী ছিলেন। সেখানেই তিনি পরিবার নিয়ে বসবাস করতেন। ঈদসহ বিভিন্ন পারিবারিক ও সামাজিক অনুষ্ঠানে মাঝে মাঝে তিনি এলাকায় আসতেন। তার অন্যান্য ভাই বাড়িতেই থাকেন।

সূত্র আরো জানায়, গত ৪ দিন আগে নারায়ণগঞ্জে থাকা অবস্থায় লুৎফুর রহমান করোনায় আক্রান্ত হিসেবে সনাক্ত হন। ওই দিনই তাকে ঢাকার কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। রোববার সকাল ৮টার দিকে তিনি ওই হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

মারা যাওয়া ব্যক্তির এক নিকটাত্মীয় চাঁদপুর প্রবাহকে জানান, এখনো (রোববার দুপুর পর্যন্ত) ওই ব্যক্তির মৃতদেহ হাসপাতালে আছে। তাকে বিশেষ ব্যবস্থাপনায় ঢাকাতেই দাফন করা হবে বলে পরিবারকে জানানো হয়েছে।

উল্লেখ্য, লুৎফুর রহমান নারায়ণগঞ্জে করোনা টেস্ট করানোয় চাঁদপুরের সিভিল সার্জন অফিসে তার কোনো তথ্য নেই।

সিভিল সার্জন ডা. সাখাওয়াত উল্লাহ চাঁদপুর প্রবাহকে বলেন, আমাদের অফিস থেকে যাদের নমুনা পাঠানো হয় শুধুমাত্র তাদের তথ্য আমার কাছে পাবেন।

শেয়ার করুন

মন্তব্য করুন