করোনা টেস্টের রিপোর্ট : ৩৩জনের মধ্যে নারায়ণগঞ্জ ফেরত ১জন আক্রান্ত

বিশেষ প্রতিবেদক :
চাঁদপুরের আরো ৩৩জন সন্দেহভাজন ব্যক্তির করোনা টেস্টের রিপোর্ট পাওয়া গেছে শুক্রবার। এর মধ্যে ১জন করোনায় আক্রান্ত রোগী হিসেবে সনাক্ত হয়েছেন। তিনি চাঁদপুর সরকারি জেনারেল (সদর) হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি আছেন। ৩২ বছর বয়সী ওই যুবক নারায়ণগঞ্জের চাষারা এলাকা ফেরত। তার বাড়ি ফরিদগঞ্জের বৈচাতলী এলাকায়।

চাঁদপুরের সিভিল সার্জন অফিস সূত্রে শুক্রবার দুপুরে এসব তথ্য পাওয়া যায়। এ নিয়ে সিভিল সার্জন অফিসের হিসেব অনুযায়ী চাঁদপুর জেলায় করোনায় আক্রান্ত মোট রোগীর সংখ্যা ১০জন। এর মধ্যে ১জন মৃত। করোনার উপসর্গ নিয়ে মারা যাওয়ার পর তার নমুনা সংগ্রহ করে পরীক্ষার পর তিনি আক্রান্তের বিষয়টি সনাক্ত হয়।

এদিকে বৃহস্পতিবার চাঁদপুরে সন্দেহভাজন আরো ২১জনের নমুনা সংগ্রহ করা হয়েছে করোনা টেস্টের জন্য। এর মধ্যে চাঁদপুর সদরের লক্ষ্মীপুর ইউনিয়ন এবং মতলব উত্তর উপজেলার দুর্গাপুর ইউনিয়নে করোনার উপসর্গ নিয়ে বৃহস্পতিবার মারা যাওয়া দু’জনের নমুনাও রয়েছে। এই ২১টি’সহ বর্তমানে ৬০জনের রিপোর্ট অপেক্ষমান রয়েছে।

এর বাইরে মতলব উত্তরের করোনায় আক্রান্ত ২জন বর্তমানে ঢাকায় চিকিৎসাধীন। তাদের নমুনা সংগ্রহ ও টেস্ট ঢাকায় হয়েছে। তাই চাঁদপুর সিভিল সার্জন অফিসের তালিকায় তাদের নাম নেই। অন্যদিকে বৃহস্পতিবার চাঁদপুরে ২জন এবং গত ২ দিনে ঢাকা ও কুমিল্লায় চাঁদপুরের আরো ২জন করোনার উপসর্গ নিয়ে মারা যায়। টেস্টের পর তাদের রিপোার্ট জানা যাবে।

শেয়ার করুন

মন্তব্য করুন