চাঁদপুরের মতলব উত্তরে করোনায় আক্রান্ত শাহিনা বেগমের মৃত্যু

খান মোহাম্মদ কামাল :
চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় প্রাণঘাতি করোনাভাইরাসে আরো একজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে এ উপজেলায় মারা গেলেন ৪জন।

এ নিয়ে জেলায় করোনায় আক্রান্ত শনাক্ত হওয়ার পর দ্বিতীয় মৃত্যুর ঘটনা ঘটলো। এর আগে চাঁদপুর শহরের গুণরাজদী এলাকায় করোনায় শনাক্তকৃত একে ব্যক্তি মারা যান। এছাড়া চাঁদপুরের ৩৮জন মৃতের বাকী ৩৬জনের মৃত্যুর পর জানা গেছে তারা করোনায় আক্রান্ত ছিলেন।

সোমবার বিকেলে মতলব উত্তর উপজেলার ইসলামবাদ ইউনিয়নের সাতবারিয়া এলাকায় গত ১৩ জুন করোনা রিপোর্টে পজেটিভ আসা শাহিনুর বেগম (৫০) অবশেষে করোনার কাছে হেরে মৃত্যুবরণ করেছেন।

সোমবার সন্ধ্যায় মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নুশরাত জাহান মিথেন বিষয়টি নিশ্চিত করেছেন।

সাতবারিয়া নন্দলালপুর এলাকার শাহ আলমের স্ত্রী শাহিনুর বেগম (৫০)। গত কয়েক দিন যাবত তিনি জ¦র, সর্দি, কাশি (করোনার উপসর্গ) নিয়ে ভুগছিলেন।
৯ জুন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে করোনার উপসর্গ থাকায় তার জন্য নমুনা সংগ্রহ করা হয়। গত ১৩ জুন তার করোনা পজেটিভ রিপোর্ট আসে।

এদিকে মৃত সাতবারিয়া নন্দলালপুর এলাকার শাহ আলমের স্ত্রী শাহিনুর বেগমের (৫০) লাশ দাফনের জন্য ইতিমধ্যে উপজেলা ইসলামী আন্দোলন বাংলাদেশ ওই বাড়িতে পৌঁছেছে। উপজেলা দাফন কমিটি স্বাস্থ্যবিধি মেনে তাদের দাফন করবেন বলে জানা গেছে।

শেয়ার করুন

মন্তব্য করুন

০১৭১৬৫১৯৫৪১ (বার্তা বিভাগ)