হাজীগঞ্জে একদিনে করোনায় আক্রান্ত ও উপসর্গ নিয়ে আরো ৫জনের মৃত্যু

জহিরুল ইসলাম জয় :
হাজীগঞ্জে এক সপ্তাহ ধরে প্রায় প্রতিদিনই করোনাভাইরাসে আক্রান্ত ও উপসর্গ নিয়ে মৃত্যুর ঘটনা ঘটছে। এতে করে উপজেলার সচেতন মহল থেকে শুরু করে সর্বত্র চরম আতঙ্ক বিরাজ করছে। শুক্রবার সকাল থেকে একের পর এক মৃত্যুর খবরে গণমাধ্যমকর্মীরাও তথ্য সংগ্রহে ক্লান্ত। শুক্রবার নতুন করে আরো ৫জনের মৃত্যুর খবর পাওয়া গেছে।

শুক্রবার সকাল সাড়ে ৭টায় মকিমাবাদ নিজ বাড়িতে মৃত্যুবরণ করেন হাজীগঞ্জ পৌর যুবদলের সাবেক আহবায়ক আব্দুল আউয়াল (৪৫)। তিনি জ্বর, গলা ব্যাথা, সর্দি নিয়ে ৪ জুন বৃহস্পতিবার সকালে হাজীগঞ্জ উপজেলা হাসপাতালে নিজে গিয়ে নমুনা দিয়েছেন। যার রিপোর্ট অপেক্ষমান।

বাকিলা ইউনিয়ন যুবদলের নেতা মোবাশ্বের হোসেনের মেয়ে মিথিলা আক্তার (১৮) করোনা পজেটিভ অবস্থায় ঢাকার কর্মিটোলা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার সকাল ৭টার দিকে মৃত্যুবরণ করেছেন।

৬নং বড়কূল পূর্ব ইউরিয়নের এন্নাতলি গ্রামের মো. দুলাল হোসেন (৫৫) করোনা উপসর্গ নিয়ে শুক্রবার সকালে মৃত্যুবরণ করেছেন। শুক্রবার বেলা ১২টার দিকে হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে নমুনা সংগ্রহ করা হয়।

বাকিলা ইউনিয়নের বাখরপাড়া গ্রামের পুরান বাড়ির মৃত আবদুল মতিনের ছেলে আবুল কালাম (৫৫) শুক্রবার সকালে বাড়িতে করোনা উপসর্গে মারা গেছেন। তার মৃতদেহ বাড়িতে ঘরের আঙ্গিনায় পড়ে থাকলেও কেউ ধরেনি। পরে উপজেলা দাফন কমিটির প্রধান মাওলানা জুবায়েরের নেতৃত্বে যথাযথ নিয়ম মেনে দাফন করা হয়েছে তাকে।

এছাড়া পৌরসভার ৮নং ওয়ার্ডের টোরাগড় এলাকার নুরু মজুমদার (৭৫) শুক্রবার সকালে করোনার উপসর্গ নিয়ে মারা যান।

এ বিষয়ে হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পানা কর্মকর্তা এইচ এম সোয়েব আহমেদ চিশতী বলেন, শুক্রবার দুপুর পর্যন্ত আমরা মৃতদের মধ্যে একজনের নমুনা সংগ্রহ করেছি। বাকীদের হয়তো নমুনা টেস্টের জন্য আগে থেকে দেওয়া আছে, যে কারণে জানায়নি।

শেয়ার করুন

মন্তব্য করুন