চাঁদপুরের ২২ পুলিশ সদস্য করোনায় আক্রান্ত : সুস্থ হয়েছেন ১২জন

ছবি পরিচিতি : করোনা মোকাবেলায় পুলিশ সদস্যদের ভিটামিন সি, ভিটামিন ডি ও জিঙ্ক ট্যাবলেট প্রদান করছেন পুলিশ সুপার -ফাইল ছবি।

নিজস্ব প্রতিবেদক :
চাঁদপুরে করোনা সংক্রমণের পর থেকে ১০ জুন পর্যন্ত সারা জেলায় ২২জন পুলিশ কর্মকর্তা ও পুলিশ সদস্য করোনায় আক্রান্ত হয়েছেন। এর মধ্যে ১২জন ইতিমধ্যে সুস্থ হয়েছেন। বর্তমানে আইসোলেশনে চিকিৎসাধীন আছেন ১০জন।

চাঁদপুর জেলা পুলিশ সূত্রে জানা যায়, আক্রান্তদের মধ্যে ১জন ওসি, ৯জন এসআই, ১জন এএসআই ও ১১জন কনস্টেবল রয়েছেন। করোনা শনাক্ত হওয়া একমাত্র ওসি হাইমচর থানায় কর্মরত।

থানা ভিত্তিক আক্রান্তের সংখ্যা : চাঁদপুর সদর মডেল থানার ৮জন, হাইমচর থানার ৪জন, পুলিশ লাইন্সের ৪জন, কচুয়া থানার ২জন, শাহরাস্তি মডেল থানার ২জন, সদর ট্রাফিকের ১জন, চাঁদপুর জেলা পুলিশ হতে নৌ-পুলিশের প্রেষণে কর্মরত ১জন।

১০ জুন পর্যন্ত চাঁদপুর জেলায় মোট করোনায় আক্রান্ত রোগীর সংখ্যা ২৯০জন।

উল্লেখ্য, চাঁদপুর জেলায় করোনা শনাক্তকৃত সরকারি কর্মকর্তা-কর্মচারীদের মধ্যে পুলিশের সর্বোচ্চ সংখ্যক কর্মকর্তা-সদস্য করোনায় আক্রান্ত হয়েছেন।

পুলিশ সুপার মাহবুবুর রহমান বলেন, প্রথম থেকেই ব্যারাকগুলো ভাগ করা হয়েছে। জেলার পুলিশ সদস্যদের ৩ ভাগে ভাগ করে আলাদা আলাদা করে ফেলেছিলাম।

এছাড়া আমরা হোটেল ভাড়া করেছিলাম। আগে যেখানে তিনজন থাকতো সেখানে এখন একজন থাকছেন। যে কারণে আমরা কিছুটা রক্ষা পেয়েছি।

এরপরও যখন পুলিশ সদস্যরা ডিউটি করতে বাইরে যান, রোগীর সংস্পর্শে যান। নামাজে জানাজায় গেলে তখন ঝুঁকি বেড়ে যায়। তিনি বলেন, আক্রান্তদের মধ্যে ১২জন ভালো হয়ে গেছেন।

শেয়ার করুন

মন্তব্য করুন