চাঁদপুরে অ্যাড. জুয়েলের উদ্যোগে কিউআরসি’র খাদ্য সহায়তা অব্যাহত

নিজস্ব প্রতিবেদক :
চাঁদপুর পৌর নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের মেয়র প্রার্থী এবং চাঁদপুর জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক অ্যাড. জিল্লুর রহমান জুয়েল তার প্রতিষ্ঠিত কিউআরসি সংগঠনের মাধ্যমে করোনা কবলিত মানুষের মাঝে খাদ্য সহায়তা ও অন্যান্য সেবামূলক কার্যক্রম অব্যাহত রেখেছেন। সর্বশেষ গতকাল চাঁদপুর পৌরসভার ১৫নং ওয়ার্ডে বিষ্ণুদী শীল বাড়িতে রাতের অন্ধকারে খাদ্য সহায়তা পৌঁছালো কিউআরসি টিম।

করোনা ভাইরাস মোকাবেলায় গত ২৫ মার্চ থেকেই চাঁদপুর পৌর এলাকার জনগণের জন্য সর্বোচ্চ সেবা নিশ্চিত করতে শুরু করেন কিউআরসি সংগঠন। যে সংগঠনের মাধ্যমে পৌর এলাকার মধ্যবিত্ত ও অসহায় জনগণের জন্য খাদ্য সহায়তা, ডাক্তারি সহায়তা, জরুরী ঔষধ সরবরাহ, বাজার পৌঁছে দেয়া, অসুস্থ রোগীকে পরিবহন সেবাসহ জরুরী ৭টি সেবা প্রদান করেন। তারই ধারাবাহিকতায় গত ৯ মে চাঁদপুর পৌর ১৫নং ওয়ার্ডের বিষ্ণুদী শীল বাড়িতে খাদ্য সহায়তা বিতরণ করেন।

খাদ্য সহায়তা নিয়ে উপস্থিত হন কিউআরসির অন্যতম সদস্য নাজমুল হাসান বাঁধন ও কিউআরসির সদস্য তানিম ও তানজিম। এ সময় উপস্থিত ছিলেন চাঁদপুর সরকারি কলেজ ছাত্রলীগ নেতা অপু কুমার বিশ্বাস।

শেয়ার করুন

মন্তব্য করুন

০১৭১৬৫১৯৫৪১ (বার্তা বিভাগ)