চাঁদপুরে করোনার উপসর্গে আরো ৬জনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক :
চাঁদপুর জেলায় করোনার উপসর্গে আরো ৬জনের মৃত্যুর খবর পাওয়া গেছে। বৃহস্পতিবার (১১ জুন) দিবাগত রাত থেকে শুক্রবার (১২ জুন) সকাল পর্যন্ত এসব মৃত্যুর ঘটনা ঘটে।

করোনার উপসর্গে মৃতদের মধ্যে চাঁদপুর সদর হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন ৩জন, হাজীগঞ্জে ২জন ও মতলব উত্তরে ১জন মারা গেছেন।

হাজীগঞ্জে করোনা উপসর্গে মৃত ২জন হলেন সদর ইউনিয়নের বাউড়গা গ্রামের সর্দার বাড়ির আবদুল মমিন (৫৭) ও পৌরসভার ৬নং ওয়ার্ডের বাসিন্দা মো. আবুল বাসার (৭৫)। তাদের দু’জনের নমুনা সংগ্রহ করা হয়েছে।

হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সেনেটারী অফিসার মো. জসিমউদ্দিন জানান, বৃহস্পতিবার দিবাগত রাত ১২টায় সদর ইউনিয়নের বাউড়া গ্রামের সর্দার বাড়ির আবদুল মমিন (৫৭)কে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জ্বর ও শ্বাস কষ্ট নিয়ে ভর্তি করে তার পরিবার। রাত ২টায় আবদুল মমিন মৃত্যুবরণ করেন।

শুক্রবার সকাল সোয়া ৯টায় হাজীগঞ্জ পৌরসভাধীন ৬নং ওয়ার্ডে গত ৫ জুন করোনার উপসর্গে নিহত আবদুল আউয়ালের বাবা মো. আবুল বাসার (৭৫) মৃত্যুবরণ করেন। আবদুল আউয়ালের মৃত্যুর পর তার জ্বর, কাশি ও শ্বাসকষ্ট দেখা দেয়।

মতলব উত্তর উপজেলার ফরাজীকান্দি ইউনিয়নের আমিরাবাদ এলাকার কাতারিকান্দি গ্রামে করোনার উপসর্গ নিয়ে মোঃ জামান (১২) নামে এক বালকের মৃত্যুু হয়েছে। সে ঐ গ্রামের আমির হোসেনের ছেলে।

শুক্রবার সকাল ৭টার দিকে গ্রামের নিজ বাড়িতেই মারা যান ওই বালক। মোঃ জামান বৃহস্পতিবার ঢাকা থেকে গ্রামের বাড়িতে আসে। মোঃ জামানের উপসর্গে মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর স্বাস্থ্য কর্মকর্তা ডা. নুশরাত জাহান মিথেন। মৃতের নমুনা সংগ্রহ করা হচ্ছে।

এদিকে চাঁদপুর সদর হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার সকালে ৩জন মারা গেছেন।

চাঁদপুর শহরের গুণরাজদী এলাকার বাসিন্দা মুক্তিযোদ্ধা রুহুল আমিন (৬৭)। গুণরাজদী বৃহস্পতিবার রাত সাড়ে ১১টায় সদর হাসপাতালে ভর্তি হন। শুক্রবার সকাল সাড়ে ৮টায় তিনি মারা যান। তার গ্রামের বাড়ি কচুয়ায় তিনি বর্ণচোরা নাট্য গোষ্ঠীর সাবেক সভাপতি।

চাঁদপুর শহরের গুয়াখোলা এলাকার বাসিন্দা জয়দল (৬৩) বৃহস্পতিবার দিবাগত রাত ১২টায় সদর হাসপাতালে ভর্তি হন। শুক্রবার সকাল ৯টায় তিনি মারা যান।

এছাড়া ফরিদগঞ্জের দিবাকর (৭৩) গত ৮ জুন সদর হাসপাতালে ভর্তি হন। শুক্রবার সকাল সাড়ে ১০টায় তিনি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

শেয়ার করুন

মন্তব্য করুন

০১৭১৬৫১৯৫৪১ (বার্তা বিভাগ)