চাঁদপুরে ১৮শ’ পরিবারের বাড়িতে পৌঁছেছে প্রধানমন্ত্রীর উপহার

শরীফুল ইসলাম :
জেলা প্রশাসক মো. মাজেদুর রহমান খানের উদ্যোগে ‘উপহার যাবে বাড়ি’ কর্মসূচির আওতায় এই পর্যন্ত ১ হাজার ৮শ’ ৪০ পরিবারের বাড়িতে প্রধানমন্ত্রীর উপহার খাদ্য সামগ্রী পৌঁছানো হয়েছে।

বৃহস্পতিবার ‘উপহার যাবে বাড়ি’ প্রোগ্রামে সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত মোট কল রিসিভ করা হয়েছে ১৪৯টি। তন্মধ্যে যাচাই-বাছাই করে মোট ১০৪টি পরিবারকে ভলান্টিয়ারদের মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার পৌঁছে দেয়া হয়েছে।

প্রতি প্যাকেটে ছিল ৫ কেজি চাল, ১ কেজি আলু ,১ কেজি পেঁয়াজ, ১ কেজি লবণ, ১ কেজি আটা, ১ প্যাকেট ডানো গুঁড়ো দুধ। প্রত্যেক প্যাকেটে লেখা ছিল ‘মাননীয় প্রধানমন্ত্রীর উপহার’।

অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোহাম্মদ আবদুল্লাহ আল মাহমুদ জামান বলেন, এ পর্যন্ত মোট ১৮৪০টি পরিবারকে এই প্রোগ্রামের মাধ্যমে উপহার প্রদান করা হয়েছে। জেলা প্রশাসকের কার্যালয় চত্বরে চালু হওয়া সততা স্টোর থেকে আজ নিত্যপ্রয়োজনীয় পণ্য ভর্তুকি মূল্যে ক্রয় করেছে ১১৫ পরিবার। যার মূল্য ২৫ হাজার ২শ’ ৫০ টাকা।

এছাড়া জেলা প্রশাসক মহোদয়ের উদ্যোগে ‘দুঃস্থদের বিনামূল্যে খাবার’ এর আওতায় শহরের ৩টি খাবার হোটেলে বৃহস্পতিবার ৯৫জন ভিক্ষুক, প্রতিবন্ধী ও দুঃস্থ মানুষ দুপুরের খাবার খেয়েছেন।

শেয়ার করুন

মন্তব্য করুন

০১৭১৬৫১৯৫৪১ (বার্তা বিভাগ)