চাঁদপুরে ২০০০ পরিবারে রেদওয়ান খান বোরহানের ইফতার সামগ্রী বিতরণ

গাজী মোঃ মহসিন :
বর্তমান প্রাণঘাতীক বৈশ্বিক মহামারী করোনা ভাইরাস পরিস্থিতিতে ভয়েস বাংলা ফাউন্ডশনের উদ্যেগে সামাজিক দূরত্ব বঝায় রেখে চাঁদপুর সদর ও হাইমচরের প্রায় দুই হাজার (২০০০) মধ্যবিত্ত ও নিম্নআয়ের ঘরবন্দি অসহায় পরিবারের মাঝে পবিত্র মাহে রমজান উপলক্ষে ইফতার সামগ্রী বিতরণ ও আর্থিক সহযোগিতা করেন আলহাজ্ব মোঃ রেদওয়ান খান বোরহান। তিনি কেন্দ্রীয় আওয়ামী মৎস্যজীবী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক, চাঁদপুর জেলা আওয়ামী মৎস্যজীবী লীগের সভাপতি, ভয়েস বাংলা ফাউন্ডশনের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান এবং সিটি নিয়ন গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক এবং চাঁদপুর-৩ আসনের জনপ্রিয় ব্যক্তিত্ব।

সোমবার সকালে চাঁদপুর শহরের কালীবাড়ী সংলগ্ন টাউন হল মাকের্টের ৩য় তলায় ইফতার সামগ্রী বিতরণের সময় উপস্থিত ছিলেন চাঁদপুর সদর উপজেলা যুবলীগের সাবেক সভাপতি মোঃ নাজমুল হোসেন পাটওয়ারী, শাহমাহমুদপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মোঃ সামছুজ্জামান পাটওয়ারী, সহ-সভাপতি আজিজুর রহমান ভুট্ট, ১৩নং ওয়ার্ড আওয়ামী মৎস্যজীবী লীগের সভাপতি মোঃ রাজু বরকন্দাজ, চান্দ্রা ইউনিয়ন আওয়ামী মৎস্যজীবী লীগের সভাপতি মোহাম্মদ আলী গাজী, জেলা ছাত্রলীগের সাবেক সদস্য সিয়াম পাটওয়ারী প্রমুখ।

এছাড়া গত ২৭ মার্চ থেকে ৮ এপ্রিল পর্যন্ত তিনি তার নিজ অর্থায়নে চাঁদপুর-হাইমচরের প্রায় তিন হাজার সাময়িক কর্মহীন অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী উপহার পৌঁছে দিয়েছেন মানুষের ঘরে ঘরে। জানা গেছে, তিনি খাদ্য সামগ্রী বিতরণের পাশাপাশি জনসচেতনতার লিফলেট, মাক্স, সাবান বিতরণ করেন।

খাদ্য ও ইফতার সামগ্রী গ্রহণকারী কয়েকজন জানান, আমরা মধ্যবিত্ত বলে আমাদের খবর কেউ রাখেনি। লজ্জায় কারো কাছে চাইতে পারিনি । কিন্ত আমাদের রেদওয়ান খান বোরহান সাহেব আমাগো ঘরে খাবার ও ইফতার সামগ্রী পাঠিয়েছে।অামরা সবাই তার জন্য দোয়া করি আল্লাহ যেন বোরহান সাহেবকে নেক হায়াত ও সুস্থতা দান করে।আমরা সবাই তাকে ধন্যবাদ জানাই ।

আলহাজ্ব মোঃ রেদওয়ান খান বোরহান বলেন, জননেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে মধ্যবিত্ত ও নিম্নআয়ের ২০০০ পরিবারের মাঝে নিজের সাধ্য অনুযায়ী অসহায় পরিবার গুলো যাতে না খেয়ে মারা যায় সেই জন্য আমি ঢাকা থেকে নিজে গাড়ি ড্রাইভ করে চাঁদপুর এসে খাদ্য এবং ইফতার সামগ্রী বিতরণ করেছি। এই ইফতার সামগ্রী বিতরণ অব্যাহত থাকবে।

শেয়ার করুন

মন্তব্য করুন

০১৭১৬৫১৯৫৪১ (বার্তা বিভাগ)