জরুরী ঘোষণা

আমরা অত্যন্ত দুঃখের সাথে জানাচ্ছি যে, বিশ্বব্যাপী করোনাভাইরাসের সংক্রমণের ঝুঁকির মধ্যেও সতর্ক ও সচেতনতা থেকে দৈনিক চাঁদপুর প্রবাহের নিয়মিত প্রকাশনা অব্যাহত রেখে আসছিলাম আমরা। সতর্কতার অংশ হিসেবে চাঁদপুর প্রবাহের বার্তা বিভাগের দায়িত্বশীল সাংবাদিকবৃন্দ নিজ নিজ বাসায় বিশেষ ব্যবস্থাপনায় সম্পাদনার কাজ করে আসছিলেন। সর্বশেষ গতকাল ২৬ মার্চ দৈনিক চাঁদপুর প্রবাহের প্রিন্ট ভার্সন (ছাপা পত্রিকা) প্রকাশিত হয়। ওইদিন মহান স্বাধীনতা ও জাতীয় দিবসের ছুটি থাকায় পত্রিকা অফিস, বার্তা বিভাগসহ পত্রিকার সার্বিক কার্যক্রম বন্ধ ছিল।
ছুটি শেষে আজ শুক্রবার অফিস কার্যক্রম শুরু হয় এবং আগামীকাল শনিবার থেকে যথারীতি চাঁদপুর প্রবাহ প্রকাশিত হওয়ার কথা ছিল। কিন্তু আজ শুক্রবার সকালে চাঁদপুর জেলা সংবাদপত্র বিলিকারক সমিতির এক জরুরী সভায় সিদ্ধান্ত হয়েছে, করোনাজনিত উদ্ভূত পরিস্থিতিতে সরকার ঘোষিত সাধারণ ছুটি বহাল থাকা পর্যন্ত এবং সমিতির পরবর্তী সিদ্ধান্ত না হওয়া পর্যন্ত অনির্দিষ্টকালের জন্য তারা সংবাদপত্র বিক্রি তথা বিলি বন্ধ রাখবেন। তাদের সচেতনতামূলক আত্মরক্ষার এমন সিদ্ধান্তের সাথে সমর্থন জানিয়ে অনির্দিষ্টকালের জন্য পত্রিকার প্রকাশনা বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছেন চাঁদপুর থেকে প্রকাশিত দৈনিক পত্রিকাসমূহের প্রকাশক ও সম্পাদকগণ। এর অংশ হিসেবে দৈনিক চাঁদপুর প্রবাহ পত্রিকার প্রকাশনা (প্রিন্ট ভার্সন) আগামীকাল শনিবার থেকে অনির্দিষ্টকালের জন্য বন্ধ থাকবে। তবে করোনা পরিস্থিতির উন্নতি হওয়া মাত্র দ্রুততম সময়ের মধ্যে চাঁদপুর প্রবাহের প্রিন্ট ভার্সন (ছাপা পত্রিকা) প্রকাশের সর্বাত্মক প্রস্তুতি থাকবে আমাদের। পত্রিকায় পূর্ব ঘোষণা না দিতে পেরে প্রকাশনা বন্ধ রাখার এমন অনিচ্ছাকৃত অপারগতার জন্য আমরা আন্তরিকভাবে দুঃখিত ও ক্ষমাপ্রার্থী। আশা করি, বিজ্ঞ পাঠক বর্তমান পরিস্থিতি বিবেচনায় নিয়ে আমাদের এই সীমাবদ্ধতা মেনে নিবেন।

আমাদের বিজ্ঞ পাঠকগণ যাতে এই সময়ে খবর প্রাপ্তি থেকে বঞ্চিত না হন সে জন্য আজ শুক্রবার থেকেই দৈনিক চাঁদপুর প্রবাহের নিজস্ব ওয়েবসাইট (www.chandpurprobaha.com) সার্বক্ষণিক আপডেট থাকবে। জেলার গুরুত্বপূর্ণ সব খবর এবং দেশ-বিদেশের জরুরী খবরগুলো প্রতিনিয়ত পাবেন এই ওয়েবসাইটে। আমাদের সঙ্গেই থাকুক সব সময়। -প্রকাশক।

শেয়ার করুন