ত্রাণ নিয়ে বাড়ি বাড়ি ছুটছেন ইউএনও

নিজস্ব প্রতিনিধি
হাজীগঞ্জে অসহায়, দুঃস্থ, দিনমজুরদের জন্য খাদ্য নিয়ে বাড়ি বাড়ি ছুটছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা বৈশাখী বড়ুয়া। যেখানে মানুষ জীবন বাঁচাতে পরিবার-পরিজন নিয়ে হোম কোয়ারেন্টিনে রয়েছে সেখানে তিনি পরিবার-পরিজনকে রেখে ত্রাণ নিয়ে ছুটছেন মানুষের বাড়ি বাড়ি। শুক্র, শনি ও রোববার উপজেলার বিভিন্ন গ্রামের বাড়ি বাড়ি গিয়ে খেটে খাওয়া মানুষের হাতে তিনি ত্রাণ তুলে দেন।


উপজেলা নির্বাহী কর্মকর্তা বৈশাখী বড়ুয়ার ত্রাণ বিতরণের এ ছবি ফেইসবুক ছড়িয়ে পড়েছে। তার মানবিক এমন কর্মকান্ডের জন্য সর্বসাধারণ তাকে সাধুবাদ জানাচ্ছেন।

এদিকে সারা দেশের মতো হাজীগঞ্জ উপজেলায়ও দোকানপাট বন্ধ রয়েছে। বন্ধ রয়েছে সকল প্রকার যানবাহন। ফলে সবচেয়ে কষ্টে আছে সাধারণ দিনমজুর ও খেটে খাওয়া মানুষগুলো।

চাঁদপুর-৫ আসনের সংসদ সদস্য মেজর (অব.) রফিকুল ইসলাম বীর উত্তমের নির্দেশনায় হাজীগঞ্জ উপজেলার জন্য বরাদ্দকৃত সাড়ে ১২টন খাদ্য থেকে উপজেলার বিভিন্ন ইউনিয়নে তিনি এ খাদ্য প্রদান করেন। খাদ্য বিতরণে তাকে সহযোগিতা করেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. জাকির হোসাইন। খাদ্য প্যাকেটজাতে সহযোগিতা করেন সাংবাদিক গাজী মহিনউদ্দিনের নেতৃত্বে প্রভাত সামাজিক সংগঠনের কর্মীবৃন্দ।

শেয়ার করুন

মন্তব্য করুন