নারায়নগঞ্জ থেকে লোক আসায় লক্ষ্মীপুর মডেল ইউনিয়নে একটি বাড়ি লকডাউন

নিজস্ব প্রতিনিধি :
চাঁদপুর সদর উপজেলাধীন ১০নং লক্ষ্মীপুর মডেল ইউনিয়নের ৭নং ওয়ার্ডস্থ খান বাড়ি লকডাউন করা হয়েছে। লক্ষীপুর গ্রামের মোহাম্মদীয়া দাখিল মাদ্রাসা সংলগ্ন খান বাড়ির মৃত ডাক্তার দেলোয়ার হোসেন খানের ছেলে মোঃ রাসেল খান (২৫) বুধবার দুপুরে নারায়নগঞ্জ থেকে বাড়িতে আসে।

নারায়নগঞ্জ থেকে বাড়িতে আসার পর বিষয়টি তাৎক্ষণিক এলাকাবাসী ১০নং লক্ষ্মীপুর মডেল ইউপি চেয়ারম্যান মোঃ সেলিম খানকে অবহিত করেন। তিনি তাৎক্ষণিক সরেজমিনে এসে ওই বাড়িটি লকডাউন ঘোষণা করেন এবং বাড়িতে বসবাসরত সকলকে বাড়ি থেকে বের না হতে ও কেউ যেনো ঐ বাড়িতে প্রবেশ না করে সেজন্য নির্দেশ প্রদান করেন। এমনকি বিষয়টি মনিটরিং এর জন্য ওই এলাকার ইউপি মেম্বার ও ছাত্রলীগ ও যুবলীগ নেতৃবৃন্দকে দায়িত্ব প্রদান করেন।

ইউপি চেয়ারম্যান মোঃ সেলিম খান জানান, লকডাউন করা খান বাড়িতে বসবাসকারী সকল পরিবারের খাবারসহ প্রয়োজনীয় সকল সহযোগিতা করা হচ্ছে।

এদিকে করোনা ভাইরাসে আক্রান্ত ও মৃতের সংখ্যা সবচেয়ে বেশি রাজধানী ঢাকা এবং দ্বিতীয় স্থানে রয়েছে নারায়নগঞ্জ। ইতিমধ্যে নারায়নগঞ্জ লকডাউন ঘোষণা করা হয়েছে।

খোঁজ নিয়ে জানা যায়, রাসেল খান নারায়নগঞ্জে একটি ডায়িং ফ্যাক্টরিতে কাজ করতেন, করোনা ভাইরাসের কারনে ফ্যাক্টরিটি বন্ধ করে দেয়া হয়। সে কারণে রাসেল সেখান থেকে তার নিজ বাড়িতে চলে আসে।

শেয়ার করুন

মন্তব্য করুন