পর্যাপ্ত খাদ্য মজুদ রাখতে সরকার বিভিন্ন উদ্যোগ নিয়েছে : নাছির আহমেদ

নিজস্ব প্রতিবেদক :
বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহ্বানে এবং বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল ইসলাম খান নিখিলের অনুপ্রেরণায় চাঁদপুর জেলা যুবলীগের আহবায়ক আলহাজ্ব মো. মিজানুর রহমান কালু ভূঁইয়ার ব্যক্তিগত উদ্যোগে ১ হাজার পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণের কার্যক্রম শুরু হয়েছে।

বুধবার চাঁদপুর শহরের মধ্য ইচুলী ভূঁইয়া বাড়ি থেকে এসব খাদ্য সামগ্রী প্রধানমন্ত্রীর উপহার হিসেবে করোনায় কর্মহীন পরিবারের মাঝে তুলে দেন প্রধান অতিথি হিসেবে জেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র আলহাজ নাছির উদ্দীন আহমেদ।

এ সময় উপস্থিত ছিলেন জেলা যুবলীগের সদস্য অরুপ কর্মকার, সোহাগ পাটওয়ারী, সদর উপজেলা যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ফারুক হোসেন ভূইয়া, সাবেক সহ-সভাপতি ইলিয়াছ হাওলাদার, শহর যুবলীগ নেতা জাহাঙ্গীর হোসেনসহ অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

মাহে রমজানের ইফতারী ও ঈদের খাদ্য সামগ্রীর মধ্যে ছিল ১০ কেজি চাল, ২ কেজি আলু, ১ কেজি ডাল, ১ কেজি পেয়াজ, ১ কেজি চিনি, ১ কেজি লাচ্ছা সেমাই ও ১ কেজি লবন।

প্রধান অতিথির বক্তব্যে জেলা আওয়ামী লীগ সভাপতি ও পৌর নাছির উদ্দিন
আহমেদ বলেন, করোনার সংক্রমণ থেকে রক্ষায় সবাইকে সচেতন ও সতর্ক থাকতে হবে। আতংকিত হওয়ার দরকার নেই। তিনি বলেন, দেশে পর্যাপ্ত খাদ্য মজুদ রাখতে সরকার বিভিন্ন উদ্যোগ নিয়েছে। মাননীয় প্রধানমন্ত্রী নিম্নবিত্ত-মধ্যবিত্ত সবার কাছে খাবার পৌঁছানোর ব্যবস্থা করছেন।

শেয়ার করুন

মন্তব্য করুন

০১৭১৬৫১৯৫৪১ (বার্তা বিভাগ)