পুরানবাজারে ৮শ’ পরিবারের মাঝে চাল বিতরণ

শাওন পাটওয়ারী :
পুরানবাজারের ২নং ওয়ার্ডে ডাঃ দীপু মনির নির্দেশে পৌর যুবলীগের আহবায়ক মালেক শেখের অর্থায়নে ৮শ’ পরিবারের মাঝে চাল বিতরণ করা হয়েছে। শুক্রবার সকালে পুরানবাজার উচ্চ বালিকা বিদ্যালয়ের সামনে বিতরণ কার্যক্রম অনুষ্ঠিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানবকল্যাণ বিষয়ক সম্পাদক ও আওয়ামী লীগ মনোনীত পৌর মেয়র প্রার্থী অ্যাড. জিল্লুর রহমান জুয়েল। এ সময় তিনি বলেন, মানুষের এই বিপদের সময়ে সকলকে এগিয়ে আসতে হবে। খেয়াল রাখতে হবে এক ব্যক্তি যেন একাধিকবার ত্রাণ না পায়। কারণ, এতে আরেকজন বঞ্চিত হবে। পর্যাপ্ত ত্রাণের ব্যবস্থা রয়েছে। তবে সেগুলো সঠিকভাবে বন্টন করতে হবে। বিচ্ছিন্নভাবে বন্টন না করে সমষ্টিগতভাবে বন্টন করলে শৃঙ্খলা থাকবে।

এ সময় উপস্থিত ছিলেন পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রাধা গবিন্দ ঘোষ, সাধারণ সম্পাদক আমিনুর রহমান বাবুল, জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাহফুজুর রহমান টুটুল, মোহাম্মদ আলী মাঝি, আব্দুল গনি, ১নং ওয়ার্ড যুবলীগের সভাপতি মোবারক বেপারী, ২নং ওয়ার্ড যুবলীগের সভাপতি শাহাদাত পাটওয়ারী, সাধারণ সম্পাদক নজর”ল ইসলাম হাওলাদার, ৩নং ওয়ার্ড যুবলীগের সভাপতি রাজু আখন্দ প্রমুখ।

শেয়ার করুন

মন্তব্য করুন

০১৭১৬৫১৯৫৪১ (বার্তা বিভাগ)