মতলব উত্তর স্বাস্থ্য কমপ্লেক্সে বিকল্প ব্যবস্থায় চিকিৎসা শুরু

কামাল হোসেন খান :
মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বিকল্প ব্যবস্থায় রোগীদের চিকিৎসা সেবা শুরু হয়েছে। হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. মেহেদী হাসান রোববার দুপুরে করোনা রোগে আক্রান্ত হয়েছে নিশ্চিত হওয়ার পর ও করোনা রোগে আক্রান্ত আরো দু’জন এ হাসপাতালে চিকিৎসাধীন ছিল বিধায় হাসপাতালে সকল প্রকার চিকিৎসা সেবা সাময়িক বন্ধ করে গেইটে তালা লাগিয়ে দেওয়া হয়েছিল। সোমবার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নির্মাণাধীন নতুন ভবনে রোগীদের চিকিৎসা প্রদান করা হবে বলে জানিয়েছেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নুসরাত জাহান মিথেন।

হাসপাতাল সূত্রে জানা যায়, ডাক্তার ও করোনা রোগে আক্রান্ত আরো দুইজন এ হাসপাতালে বিচরণ করায় কর্তৃপক্ষে পরামর্শ অনুযায়ী ভবনে হাসপাতালের সকল কার্যক্রম বন্ধ করে দেওয়া হয়েছে। ভবনটি জীবানুমুক্ত না করা পর্যন্ত এখানে কোন কার্যক্রম পরিচালনা করা সম্ভব হবে না।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নুসরাত জাহান মিথেন জানান, স্বাস্থ্য কমপ্লেক্সে ভবনটি জীবাণুমুক্ত না করা পর্যন্ত আমরা বিকল্প ব্যবস্থায় নির্মাণাধীন ভবনে চিকিৎসা সেবা প্রদান করবো। আশা করি, ভবনটি জীবানুমুক্ত করে ৭২ ঘন্টার মধ্যে মূল ভবনে কার্যক্রম চালাতে পাবো।

শেয়ার করুন

মন্তব্য করুন

০১৭১৬৫১৯৫৪১ (বার্তা বিভাগ)