শাহরাস্তিতে পুলিশ চিকিৎসকসহ আরো ১৩জনের করোনা শনাক্ত

ফয়েজ আহমেদ :
চাঁদপুরের শাহরাস্তি থানার উপ-পরিদর্শক (এসআই) ও স্বাস্থ্য কমপ্লেক্সের উপ-সহকারি কমিউনিটি মেডিকেল অফিসারসহ নতুন করে ১৩জনের করোনা পজিটিভ এসেছে।

এ নিয়ে উপজেলায় মোট করোনায় আক্রান্তের সংখ্যা ৪৭জন। এ রিপোর্ট লেখা পর্যন্ত আক্রান্তদের মধ্যে ৩জন মৃত ও ৩জন সুস্থ্ হয়েছেন।

শনিবার (১৩ জুন) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্র বিষয়টি নিশ্চিত করেছে।
জানা যায়, ওইদিন আসা ১৯টি নমুনার রিপোর্টে ১৩জনের করোনা শনাক্ত হয়েছে।

আক্রান্তরা হলেন- শাহরাস্তি থানার এসআই (৩৬), উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উপ-সহকারি কমিউনিটি মেডিকেল অফিসার (৩১),
টামটা উত্তর ইউনিয়নের হোসেনপুর গ্রামের ললি মেম্বার বাড়ির ১জন পুরুষ (৩৬), একই ইউনিয়নের ইছাপুরা দারোগা বাড়ির ১জন পুরুষ (৪৫), বলশীদ গ্রামের শাহা মজুমদার বাড়ির ১জন বৃদ্ধ (৭০), টামটা দক্ষিণ ইউনিয়নের আলীপুর গ্রামের প্রধানীয়া বাড়ির ১জন বৃদ্ধ (৭৬), একই বাড়ির ১জন বৃদ্ধা (৬৪), কুলশী গ্রামের মিজি বাড়ির ১জন পুরুষ (৩২), সূচীপাড়া উত্তর ইউনিয়নের হাড়ইরপাড়া গ্রামের নতুন বাড়ির ১জন পুরুষ (৪৫) , পৌরসভার উপলতা গ্রামের দেবনাথ বাড়ির ১জন বৃদ্ধ (৭০), রায়শ্রী উত্তর ইউনিয়নের দহশ্রী মজুমদার বাড়ির ১জন পুরুষ (৬২) ও তার স্ত্রী (৫২) ও কন্যা (২৩)।

শাহরাস্তি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. অচিন্ত্য কুমার চক্রবর্তী চাঁদপুর প্রবাহকে জানান, শাহরাস্তি উপজেলায় এ পর্যন্ত ২৯২টি নমুনা সংগ্রহ করা হয়েছে। তার মধ্যে ২৪৭টি নমুনার রিপোর্ট এসেছে। রিপোর্টে ৪৭জন আক্রান্ত। আক্রান্তদের মধ্যে ৩জন সুস্থ্ ও ৩জন মৃত রয়েছেন। বাকী নমুনার রিপোর্ট অপেক্ষমান রয়েছে।

শেয়ার করুন

মন্তব্য করুন