শাহরাস্তি হতে নীলফামারীতে ২৯জন ধানকাটা শ্রমিক প্রেরণ

ফয়েজ আহমেদ :
নীলফামারী জেলায় উৎপাদিত ধান কাটা ও মাড়াই কাজের জন্য শাহরাস্তি উপজেলা থেকে দ্বিতীয় দফায় আরো ২৯জন শ্রমিক পাঠানো হয়েছে। সোমবার বিকেলে শাহরাস্তি উপজেলার দোয়াভাঙ্গা থেকে শ্রমিকরা নীলফামারীর উদ্দেশে বাসযোগে রওনা হন।

জানা যায়, মরণঘাতি কোভিড-১৯ সংক্রমণের আশংকায় ঘোষিত লকডাউনে নীলফামারী জেলার ২৯জন শ্রমিক (শাহরাস্তি উপজেলার বিভিন্ন ইটভাটায় কর্মরত) নিজ এলাকায় ধান কাটা ও মাড়াইয়ের জন্য শাহরাস্তি থানার অফিসার ইনচার্জ মোঃ শাহ আলমের উদ্যোগে রওনা হয়েছেন।

হাজীগঞ্জ ও কচুয়া সার্কেলের দায়িত্বে থাকা অতিরিক্ত পুলিশ সুপার আফজাল হোসেনের নেতৃত্বে শাহরাস্তি থানা পুলিশের একটি টিম তাদেরকে দোয়াভাঙ্গা থেকে বিদায় জানান।

অতিরিক্ত পুলিশ সুপার আফজাল হোসেন বলেন, ধান কাটার জন্য এক জেলা হতে অন্য জেলায় শ্রমিক প্রেরণে সহযোগিতা করতে মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশ রয়েছে। ইতোপূর্বে চাঁদপুরের পুলিশ সুপার মোঃ মাহবুবুর রহমানের সহায়তায় হাজীগঞ্জ হতে ৩৬জন শ্রমিককে পঞ্চগড় ও শাহরাস্তি হতে ২৭জন শ্রমিক নীলফামারী পাঠানো হয়েছে। ভবিষ্যতে যে কোন জেলায় শ্রমিক পাঠাতে সহযোগিতা অব্যাহত থাকবে।

ওই সময় উপস্থিত ছিলেন, শাহরাস্তি থানার উপ-পরিদশর্ক (এসআই) মোঃ মোজাম্মেল হোসেন, সহকারী উপ-পরিদর্শক (এএসআই) রাসেল রানাসহ সঙ্গীয় ফোর্স।

শেয়ার করুন

মন্তব্য করুন

০১৭১৬৫১৯৫৪১ (বার্তা বিভাগ)