সুজিত রায় নন্দীর পক্ষে ত্রাণ ঘরে ঘরে পৌঁছে দিচ্ছে ছাত্রলীগ

হাইমচরে সুজিত রায় নদীর পক্ষে ত্রাণ নিয়ে ঘরে ঘরে পৌঁছে দিচ্ছে ছাত্রলীগের নেতারা। রাতের আধারে ঘরে ঘরে কর্মহীন মানুষজনের মাঝে খাদ্যসামগ্রী বিতরন করেন হাইমচর উপজেলা ছাত্রলীগের নেতা-কর্মী ও নীলকন্ঠ সামাজিক সংগঠন হাইমচর এর নেতা-কর্মীদেরকে সাথে নিয়ে উপজেলার ৬টি ইউনিয়নের ৫৪টি ওয়ার্ডে গরীব অসহায়দের মাঝে এ খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

গত সোমবার রাতে উত্তর আলগী ইউনিয়নের ৮নং ওয়ার্ড মহজমপুর করোনা ভাইরাস সংক্রমণ রোধে সামাজিক দূরত্ব বজায় রেখে খাদ্যসামগ্রী বিতরন করা হয়। এসময় ছাত্রলীগের নেতা মো. সোহাগ তরফদার বলেন, আজকে থেকে আপনারা কেউ বাড়ি থেকে নামবেন না। আপনাদের খাদ্যের অভাব হলে কোন সমস্যা হলে আমাদেরকে টেলিফোন করবেন। আমরা স্বেচ্ছাসেবকদের মাধ্যমে বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যান সম্পাদক চাঁদপুরের কৃতি সন্তান সুজিত রায় নদীর পক্ষ থেকে আপনাদের প্রতিটি ঘরে ঘরে ইনশাআল্লাহ ত্রাণ খাদ্যসামগ্রী পৌছে দিব। আমরা আপনাদেরকে চাল, ডাল, আটা, মুড়ি, চিরা, চিনি, সাবান, তেল, লবন, পেঁয়াজ, আলু, তেল, মোট ১০ আইটেম খাদ্যসামগ্রী সুজিত রায় নদীর পক্ষ থেকে আপনাদের হাতে তুলে দিয়েছি। আপনারা কোনভাবেই ঘরের বাইরে আসবেন না। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা যে নির্দেশ দিয়েছে আমরা তার কর্মী হিসেবে তা বাস্তবায়ন করবো।

এর পূর্বে নীলকন্ঠ সামাজিক সংগঠন হাইমচর এস পক্ষ থেকে সুজিত রায় নন্দীর সৌজন্যে আলগী উত্তর ইউনিয়নের ৯টি ওয়ার্ডে এবং আলগী দক্ষিন ইউনিয়নের ৯টি ওয়ার্ডসহ হাইমচর উপজেলা ৬টি ইউনিয়নে রাতে আঁধারে ঘরে ঘরে গিয়ে তিতুমীর কলেজ ছাত্রলীগের নেতা মোঃ সোহাগ তরফদার খাদ্য সামগ্রী বিতরণ করেন।

এই কর্মসূচিতে ঢাকা মহানগর উত্তরের ছাত্রলীগ নেতা আরিফ হোসেনসহ নীলকন্ঠ সামাজিক সংগঠন এর উপদেষ্টা সোহেল রানা গাজী, রুবেল গাজী, হাইমচর উপজেলা ছাত্রলীগ নেতা মুজিবুর রহমান কালু, সাদ্দাম মিজি, ফুয়াদ পাটওয়ারী, নীলকন্ঠ সামাজিক সংগঠন এর সাধারণ সম্পাদক রাকিব হাসান মিঠু সহ ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। -প্রেস বিজ্ঞপ্তি।

শেয়ার করুন

মন্তব্য করুন