হাইমচরে অসহায়দের পাশে ইউএনও ফেরদৌসি

মোঃ খুরশিদ আলম
হাইমচর উপজেলা নির্বাহী কর্মকর্তা ফেরদৌসি বেগম খেটে খাওয়া দিনমজুরদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন। রোববার উপজেলার বিভিন্ন এলাকায় ঘুরে ঘুরে গরীব দিনমজুর ও বেদে পরিবারসহ বিভিন্নজনের হাতে খাদ্য সামগ্রী বিতরণ করেন তিনি। খাদ্য সামগ্রী মধ্যে ছিল চাল, তেল, লবন, ডাল।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ফেরদৌসি বেগম বলেন, করোনাভাইরাসের কারণে খেটে খাওয়া মানুষের দুর্ভোগের কথা চিন্তা করে এই সামগ্রী বিতরণ করা হয়। যারা সমাজের বিত্তবান আছেন তাদের প্রত্যেকের দায়িত্ব এই দুর্যোগকালীন সময়ে অসহায় ও খেটেখাওয়া মানুষের পাশে দাঁড়ানো। এ সময়টি হলো মানুষের সেবা করার উপযুক্ত সময়। আপনারা করোনাভাইরাসকে আতঙ্ক মনে না করে সচেতনতা বাড়াতে হবে। এ সময় রাস্তায় ঘুরাঘুরি না করে, ঘরে থাকবেন। তাহলেই আপনার ও আপনার পরিবার নিরাপদে থাকবে।

বিতরণকালে উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মেজবাউল আলম ভূইয়া, ১নং গাজীপুর ইউপি চেয়ারম্যান মোঃ হাবিবুর রহমান গাজী, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আমিনুর রশিদ, একটি বাড়ি একটি খামার-এর ব্যবস্থাপক মোঃ জিল্লুর রহমান জুয়েল, পিআইও অফিসের সহকারী প্রকৌশলী মাকসুদ আলম প্রমুখ।

পরে উপজেলা নির্বাহী কর্মকর্তা ফেরদৌসি বেগম ৬টি ইউনিয়নে করোনা প্রতিরোধে মাস্ক, স্প্রে. সাবান, হেন্ড গ্লাভস, ব্লিসিন পাউডারসহ বিভিন্ন সামগ্রী বিতরণ করেন।

শেয়ার করুন

মন্তব্য করুন

০১৭১৬৫১৯৫৪১ (বার্তা বিভাগ)