৯ হাজার পরিবারের মাঝে মেজর রফিক এমপির খাদ্য সামগ্রী বিতরণ

নিজস্ব প্রতিনিধি :
পবিত্র মাহে রমজান ও করোনা মহামারি সময়ে চাঁদপুর-৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি) নির্বাচনী এলাকায় টানা ৭ দিনব্যাপী ৯ হাজার পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ শেষে প্রেস ব্রিফিং করেছেন মেজর (অব.) রফিকুল ইসলাম বীর উত্তম। তিনি সোমবার দুপুরে শাহরাস্তি পৌরসভার মেয়র আব্দুল লতিফের বাসভবনে স্থানীয় বিভিন্ন সংবাদকর্মীদের উপস্থিতিতে মোবাইল ফোনে প্রেস ব্রিফিং করেন।

এ সময় তিনি বলেন, আমি ব্যক্তিগত উদ্যোগ নিয়ে গত ২১ এপ্রিল থেকে হাজীগঞ্জ ও শাহরাস্তি উপজেলা কর্মহীন শ্রমজীবী ও দিনমজুর পরিবারের মধ্যে প্রায় ১ কোটি টাকার খাদ্য সামগ্রী বিতরণ শুরু করি। এর মধ্যে শাহরাস্তি উপজেলার ১১টি ইউনিয়ন ও ১টি পৌরসভায় ৪ হাজার পরিবার এবং হাজীগঞ্জ উপজেলায় ১২টি ইউনিয়ন ও ১টি পৌরসভায় ৫ হাজার পরিবার এই সহায়তা পান।

এসব খাদ্য সামগ্রী বিতরণে স্বেচ্ছাসেবী হিসেবে দিনরাত সহায়তা করেন শাহরাস্তি পৌরসভার বর্তমান মেয়র মো. আব্দুল লতিফ, হাজীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি আব্দুর রশিদ মজুমদার, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও হাজীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জসিম উদ্দিনসহ শাহরাস্তি ও হাজীগঞ্জ আওয়ামী লীগ বেশ কিছু নেতৃবৃন্দ। এ জন্য আমি তাদের কাছে কৃতজ্ঞ।

শেয়ার করুন

মন্তব্য করুন