আইসোলেশনে মারা যাওয়া যুবক করোনায় আক্রান্ত ছিলেন না

নিজস্ব প্রতিবেদক :
করোনার উপসর্গ নিয়ে চাঁদপুর সরকারি জেনারেল (সদর) হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় মারা যাওয়া যুবক করোনায় আক্রান্ত ছিলেন না। শুক্রবার তার করোনা টেস্টের রিপোর্ট এসেছে নেগেটিভ। বিষয়টি নিশ্চিত করেছেন সদর হাসপাতালের আরএমও ও করোনা বিষয়ক ফোকালপার্সন ডা. সুজাউদ্দৌলা রুবেল।

হাসপাতালে মারা যাওয়া ওই যুবকেরে বয়স ছিল ৩৩ বছর। গত সোমবার দিবাগত রাতে করোনার উপসর্গ নিয়ে ওই যুবক সদর হাসপাতালে আসলে সন্দেহভাজন রোগী হিসেবে তাকে হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি করা হয়। মঙ্গলবার সকালে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এরপর তার নমুনা সংগ্রহ করা হয় করোনা টেস্টের জন্য। শুক্রবার সেই রিপোর্ট এসেছে নেগেটিভ। অর্থাৎ তিনি করোনায় আক্রান্ত ছিলেন না।

সদর হাসপাতালের আরএমও ও করোনা বিষয়ক ফোকালপার্সন ডা. সুজাউদ্দৌলা রুবেল জানান, সোমবার দিবাগত রাত ৩টার কিছু পরে ওই যুবক প্রচন্ড শ্বাসকষ্ট নিয়ে চাঁদপুর সদর হাসপাতালে আসে। রোগীর সাথে আসা লোকজন চিকিৎসককে জানায়, এর দু’দিন আগে রোগী জ্বরে আক্রান্ত ছিলেন। করোনার উপসর্গ থাকায় সন্দেহজনক রোগী হিসেবে রাতেই তাকে হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি কর হয়। মঙ্গলবার সকাল ৭টা ৫৫ মিনিটের দিকে রোগী মারা যায়।

করোনার সন্দেহভাজন রোগী হিসেবে বিশেষ ব্যবস্থাপনায় তাকে দাফন করা হবে।

মৃতের স্ত্রী জানায়, তার স্বামী ঢাকায় একটি ফার্নিচারের দোকানে কাজ করতো। সে ২৪ মার্চ ঢাকা থেকে বাড়িতে আসে। ঢাকা থেকে আসার পর সে শ্বশুর বাড়ি ছিল।

চাঁদপুর সদরের হরিনা এলাকায় তার বাাড়ি। তার শ্বশুর বাড়ি চাঁদপুর সদর ও ফরিদগঞ্জ উপজেলা সীমান্তবর্তী এলাকায়।

শেয়ার করুন

মন্তব্য করুন

০১৭১৬৫১৯৫৪১ (বার্তা বিভাগ)