কচুয়ায় করোনায় আক্রান্ত ব্যক্তি হোম আইসোলেশনে : বাড়ি লকডাউন

ফয়েজ আহমেদ :
কচুয়া উপজেলার রহিমানগরে করোনায় আক্রান্ত এক রোগীর বাড়ি লকডাউন করা হয়েছে। আক্রান্ত ব্যক্তি হোম আইসোলেশনে আছেন। বুধবার আক্রান্তের পরিবার সূত্রে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

জানা যায়, কচুয়া উপজেলার গোহাট দক্ষিণ ইউনিয়নের শাহারপাড় গ্রামের প্রয়াত একজন হোমিও চিকিৎসকের পুত্র ঢাকার কামরাঙ্গিরচর এলাকার ঔষধ ব্যবসায়ী (৩৯) ঢাকায় করোনায় আক্রান্ত হয়ে বর্তমানে তার নিজ বাড়িতে হোম আইসোলেশনে রয়েছেন। খবর পেয়ে কচুয়া উপজেলা প্রশাসন বুধবার ওই বাড়িটি লকডাউন করে দেয়।

আক্রান্তের ছোট ভাই চাঁদপুর প্রবাহকে জানান, ১৪ দিন আগে তার বড় ভাই ঢাকায় করোনা আক্রান্ত হয়েছেন। সেখানে পরীক্ষায় রিপোর্ট পজেটিভ এসেছে। বৃহস্পতিবার রাতে তাকে বাড়িতে এনে হোম আইসোলেশনে রাখা হয়েছে। স্বাস্থ্যবিধি মেনে বাড়িতে তার চিকিৎসা চলছে। বর্তমানে তার অবস্থা ভালো রয়েছে।

বুধবার উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল আফিসার এবং প্রশাসনের অন্যান্য কর্মকর্তারা বাড়িতে এসে লকডাউন করে গেছে। আগামীকাল (আজ) নতুন করে পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করা হবে।

কচুয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা দীপায়ন দাস শুভ জানান, আক্রান্ত ব্যক্তি ঢাকার কামরাঙ্গিরচর এলাকা হতে বাড়িতে এসেছে। উপজেলা প্রশাসনের পক্ষ হতে ওই বাড়িটি লকডাউন করা হয়েছে।

শেয়ার করুন

মন্তব্য করুন