করোনাও আ’লীগকে পরিবর্তন করতে পারলো না : শেখ ফরিদ মানিক

প্রেস বিজ্ঞপ্তি :
করোনা ভাইরাস বিশ্ব ব্যবস্থাকেই বদলে দিচ্ছে, কিন্তু আওয়ামী লীগকে বদলাতে পারলো না। রিলিপ চুরি, ভোট চুরি আওয়ামী লীগের পুরনো স্বভাব। রিলিপ বা ভোট চুরিতে বাঁধা দিলে খাটতে হবে জেল জুলুম নির্যাতন।

এমনি এক ঘটনা চাঁদপুর সদর উপজেলার কল্যাণপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা সাখাওয়াত হোসেন রনি পাটওয়ারী ত্রাণের ৩৫ বস্তা চাল গত ১৫/০৪/২০ তারিখে রাত ৮টায় পাচারকালে ডাসাদী গাজীর হাট বাজারে তার পরিষদের ২জন মেম্বার ও আওয়ামী লীগ নেতা-কর্মীদের হাতে ধরা পড়ে।

অতপর প্রশাসন ও আইন-শৃঙ্খলা বাহিনীর লোকজন ঘটনাস্থলে উপস্থিত হয়ে ত্রাণ চুরির বিষয়ে কোনো ব্যবস্থা না নিয়ে চোরকে বাঁচানোর জন্য ষড়যন্ত্রে লিপ্ত হয়ে কল্যাণপুর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক মো. সাইফুল ইসলাম খানকে ১নং আসামি করে এবং আওয়ামী লীগের ২জন মেম্বারকে আসামি করে চেয়ারম্যান রনি পাটওয়ারী বাদী হয়ে একটি মিথ্যা মামলা দায়ের করার বিরুদ্ধে তীব্র প্রতিবাদ ও নিন্দা জানিয়ে বিবৃতি দিয়েছেন চাঁদপুর জেলা বিএনপির আহ্বায়ক শেখ ফরিদ আহমেদ মানিক।

বিবৃতিতে তিনি আরও উল্লেখ করেন, এই করোনাকালীন মহাসংকটে ত্রাণ চুরি না করে অসহায় কর্মহীন হতদরিদ্রদের মাঝে সরকার যে ত্রাণসামগ্রী বিতরণ করছে তা খুবই সামান্য। তার মধ্যে আবার চুরি হলে মানুষ যাবে কোথায়। শেখ ফরিদ আহমেদ মানিক উল্লেখ করেন, ত্রাণ চোরদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হোক এবং কল্যাণপুর ইউনিয়নের ত্রাণ চোর চেয়ারম্যানের দায়েরকৃত মিথ্যা মামলা অবিলম্বে প্রত্যাহার করা হোক। জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক (দপ্তর) মাহবুব আনোয়ার বাবলু প্রেরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

শেয়ার করুন

মন্তব্য করুন