করোনা : আরো ২১জনের নমুনা সংগ্রহ, রিপোর্ট অপেক্ষমান ৯৩জনের

বিশেষ প্রতিবেদক :
বৃহস্পতিবার চাঁদপুরে সন্দেহভাজন আরো ২১জনের নমুনা সংগ্রহ করা হয়েছে করোনা টেস্টের জন্য। এর মধ্যে চাঁদপুর সদরের লক্ষ্মীপুর ইউনিয়ন এবং মতলব উত্তর উপজেলার দুর্গাপুর ইউনিয়নে করোনার উপসর্গ নিয়ে বৃহস্পতিবার মারা যাওয়া দু’জনের নমুনাও রয়েছে। এই ২১টি’সহ বর্তমানে ৯৩জনের রিপোর্ট অপেক্ষমান রয়েছে।

চাঁদপুর সিভিল সার্জন অফিস সূত্রে বৃহস্পতিবার রাতে এসব তথ্য জানা গেছে। সূত্র আরে জানায়, আইইডিসিআর থেকে বৃহস্পতিবার মাত্র একটি রিপোর্ট এসেছে। রিপোার্টটি করোনা নেগেটিভ। অর্থাৎ সন্দেহভাজন ওই ব্যক্তি করোনায় আক্রান্ত নন। আশা করা হচ্ছে, শুক্রবার অপেক্ষমান রিপোর্টের মধ্যে অনেকগুলো রিপোর্ট আসতে পারে।

এদিকে চাঁদপুরের সিভিল সার্জন অফিস জানায়, বৃহস্পতিবার পর্যন্ত চাঁদপুর জেলায় মোট ৯জন করোনা আক্রান্ত রোগী সনাক্ত হয়েছে। এর মধ্যে একজন মারা যাওয়ার পর করোনা আক্রান্ত রোগী হিসেবে সনাক্ত হন। এর বাইরে করোনায় আক্রান্ত ২জন বর্তমানে ঢাকায় চিকিৎসাধীন। তাদের নমুনা সংগ্রহ ও টেস্ট ঢাকায় হয়েছে। অন্যদিকে বৃহস্পতিবার চাঁদপুরে ২জন এবং গত ২ দিনে ঢাকা ও কুমিল্লায় চাঁদপুরের আরো ২জন করোনার উপসর্গ নিয়ে মারা যায়। টেস্টের পর তাদের রিপোার্ট জানা যাবে।

শেয়ার করুন

মন্তব্য করুন

০১৭১৬৫১৯৫৪১ (বার্তা বিভাগ)