করোনা সচেতনতায় কচুয়ায় মাঠে ব্র্যাক

সুজন পোদ্দার :
করোনা ভাইরাস প্রতিরোধে ব্র্যাক কচুয়া উপজেলার ৮টি শাখা অফিসের পক্ষ থেকে সচেতনতামূলক লিফলেট বিতরণ করা হচ্ছে। গত পাঁচ দিন যাবত কচুয়া উপজেলার বিভিন্ন স্থানে লিফলেট বিতরণ করা হয়েছে। এর পাশাপাশি ব্র্যাকের ৮টি শাখা অফিসের প্রবেশ মুখে দর্শানার্থীদের জন্যও হ্যান্ড ওয়াশিং সেন্টার করা হয়েছে। সেখানে রাখা হয়েছে হ্যান্ডওয়াশ, হ্যান্ড স্যানিটাইজার এবং হাত মোছার জন্য টিস্যু ও তোয়ালে।

এছাড়া প্রতিষ্ঠানটি কচুয়ার ৮টি শাখার স্টাফ ও স্বাস্থ্যকর্মীদের মাধ্যেমে উপজেলায় সকল সাধারণ জনগনকে সচেতনতার পাশাপাশি এবং বাড়ি বাড়ি গিয়ে করোনার ভাইরাসের সম্পর্কে সচেতনতার লক্ষ্যে কাজ করে যাচ্ছে। উপরোক্ত সকল কার্যক্রম উপজেলার ১২টি ইউনিয়ন ও ১টি পৌরসভায় চলমান রয়েছে। সংস্থাটি জন্য সচেতনতা জোরদার করার লক্ষ্যে উপজেলার সর্বত্র কুদ্দুস বয়াতীকে দিয়ে গাওয়া করোনা ভাইরাস সংক্রান্ত গান প্রচার করা হচ্ছে।

এ সকল কাজের সাথে সংযুক্ত থেকে কার্যক্রম করছেন ব্র্যাকের কচুয়া এরিয়া ব্যবস্থাপক (দাবি) মোঃ আইয়ুব ভূঁইয়া। সমন্বয়ে আছেন কচুয়া সদর শাখা ব্যবস্থাপক ( দাবি) মোঃ আব্দুল্লাহ হেল বাখিরসহ উপজেলায় অন্যান্য ব্রাঞ্চের দাবি, প্রগতি ব্যবস্থাপক ও সকল কর্মীবৃন্দ।

শেয়ার করুন

মন্তব্য করুন

০১৭১৬৫১৯৫৪১ (বার্তা বিভাগ)