কর্মহীনদের খাদ্য সহায়তা অব্যাহত রাখতে দীপু মনির নির্দেশ

শরীফুল ইসলাম :
করোনাভাইরাস প্রতিরোধে চাঁদপুরে যোগাযোগ ব্যবস্থা বন্ধ থাকায় কর্মহীন অসহায় মানুষকে শিক্ষামন্ত্রী ও চাঁদপুর-৩ আসনের সংসদ সদস্য ডা. দীপু মনির পক্ষ থেকে ত্রাণসামগ্রী বিতরণ অব্যাহত রয়েছে। এ যাবত প্রায় ৮ টন চালসহ ডাল, তেল, আলু, পেঁয়াজ এবং নিত্য প্রয়োজনীয় সামগ্রী প্রতিদিনই অসহায় ঘরবন্দি মানুষের মাঝে পৌঁছে দেয়া হচ্ছে।

বৃহস্পতিবার দুপুরে চাঁদপুর শহরের ১০নং নৌকাঘাট, ৫নং চৌধুরীঘাট, কয়লাঘাট, প্রেসক্লাব ঘাট, নতুনবাজার ঘাট এলাকায় ডিঙ্গি নৌকা মাঝিদের মাঝে নিত্য প্রয়োজনীয় সামগ্রীসহ চাল বিতরণ করা হয়।

এ সকল হতদরিদ্র লোকজনের মাঝে শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি পক্ষ থেকে দলীয় নেতা-কর্মী ও জনপ্রতিনিধিরা রাস্তায় হেটে হেটে এবং মানুষের বাসায় বাসায় গিয়ে তাদের নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী পৌঁছে দেন।

মন্ত্রীর পক্ষ থেকে ত্রাণ বিতরণকারী নেতৃবৃন্দ বলেন, শিক্ষামন্ত্রী ও চাঁদপুর-৩ আসনের সংসদ সদস্য ডা. দীপু মনির নির্দেশে আমরা এই আপদকালীন সময়ে কর্মহীন অসহায় মানুষকে সহায়তা প্রদান করে যাচ্ছি। এই সঙ্কটময় সময় কাটিয়ে যতদিন না মানুষ স্বাভাবিক সময়ে ফিরে আসবে ততদিন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এই সহায়তা অব্বহত রাখার নির্দেশনা দিয়েছেন।

এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক অ্যাড. জিল্লুর রহমান জুয়েল, চাঁদপুর সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আইয়ুব আলী বেপারী, আওয়ামী লীগ নেতা অ্যাড. সাইফুদ্দিন বাবু, জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাহফুজুর রহমান টুটুল, আমরা মুক্তিযোদ্ধার সন্তান সংগঠনের নেতা কাউসার হেসেন প্রমুখ।

শেয়ার করুন

মন্তব্য করুন

০১৭১৬৫১৯৫৪১ (বার্তা বিভাগ)