চাঁদপুরের কৃতি সন্তান শাহাদাত হোসাইন ইতালির ভেনিস আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক

নিজস্ব প্রতিবেদক :
ইতালির বিশ্বখ্যাত পর্যটন নগরী ভেনিস আওয়ামী লীগের ৩১ সদস্যবিশিষ্ট নতুন আহ্বায়ক কমিটিতে যুগ্ম আহ্বায়ক নির্বাচিত হয়েছেন চাঁদপুরের কৃতি সন্তান, বিশিষ্ট ব্যবসায়ী, সমাজসেবক ও রাজনীতিবিদ শাহাদাত হোসাইন। এতে প্রবাসে অবস্থানকারী চাঁদপুরবাসী ও চাঁদপুরের সর্বস্তরের আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ বিভিন্ন অঙ্গ-সহযোগী সংগঠন নেতা-কর্মী-সমর্থকদের মধ্যে আনন্দের বন্যা বইছে। তাকে যথাযথ মূল্যায়ন করায় ইতালি আওয়ামী লীগের নেতৃবৃন্দকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন এসব নেতৃবৃন্দ।

দলীয় নেতৃবৃন্দ বলেন, শাহাদাত হোসাইন চাঁদপুরের আওয়ামী পরিবারের সন্তান ও সাবেক ছাত্রলীগ নেতা। তিনি ভেনিসের বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক। দেশে অবস্থানকালে তিনি চাঁদপুরে সুনামের সাথে সাংবাদিকতা করেছেন। জনগণ ও দেশের স্বার্থে তিনি নিরলসভাবে কাজে করেছেন। বিশেষ করে মুক্তিযুদ্ধ ও স্বাধীনতার সপক্ষে তিনি ছিলেন নির্ভীক কলম সৈনিক।

নেতৃবৃন্দ আরো বলেন, প্রবাসে অবস্থানকালেও প্রবাস ও দেশে আওয়ামী লীগের বিভিন্ন কর্মসূচিতে শাহাদাত হোসাইন সক্রিয় অংশগ্রহণ ও সহযোগিতা করে আসছেন। দল ও দেশের স্বার্থ সমুন্নত রেখে আগামী দিনে তিনি রাজনৈতিক ও সেবামূলক কর্মকান্ডে আরো সক্রিয় থাকবেন বলে তার অনুসারী নেতা-কর্মী-সমর্থকরা প্রত্যাশা করেন। তারা মনে করেন, এটি শাহাদাত হোসেনের দীর্ঘদিনের রাজনৈতিক কর্মকান্ডের একটি স্বীকৃতি। এতে অন্যান্য নেতা-কর্মীরাও দলের জন্য কাজ করতে উৎসাহিত হবেন। এ জন্য ইতালি কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দকে আমরা ধন্যবাদ জানাই।

শেয়ার করুন

০১৭১৬৫১৯৫৪১ (বার্তা বিভাগ)