চাঁদপুরে আরো ১২জনের করোনা শনাক্ত : মোট আক্রান্ত ১৫৯

নিজস্ব প্রতিবেদক :
চাঁদপুরে আরো ১২জনের করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে চাঁদপুর সদরের ৪জন, হাজীগঞ্জের ৩জন, ফরিদগঞ্জের ৩জন ও শাহরাস্তির ২জন রয়েছেন। এ নিয়ে জেলায় মোট কেরোনায় আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়ালো ১৫৯জন। বৃহস্পতিবার দুপুরে সিভিল সার্জন অফিস সূত্রে এ তথ্য জানা গেছে।

চাঁদপুরে জেলায় বর্তমানে করোনায় আক্রান্ত ১৫৯জনের উপজেলাভিত্তিক পরিসংখ্যান হলো : চাঁদপুর সদরে ৮৫, ফরিদগঞ্জে ২৯, মতলব উত্তরে ৭, হাজীগঞ্জে ১০, মতলব দক্ষিণ ৬, কচুয়ায় ৮, শাহরাস্তিতে ১০ ও হাইমচরে ৪জন।

মোট ১৩জন মৃতের উপজেলাভিত্তিক পরিসংখ্যান হলো : চাঁদপুর সদরে ৫জন, ফরিদগঞ্জে ৩জন, কচুয়ায় ২জন, হাজীগঞ্জে ১জন, শাহরাস্তিতে ১জন ও মতলব উত্তরে ১জন।

সিভিল সার্জন অফিস সূত্র জানায়, বৃহস্পতিবার সকালে ৪৮জনের নমুনা টেস্টের রিপোর্ট এসেছে। এর মধ্যে ১২জনের রিপোর্ট করোনা পজেটিভ। বাকী ৩৬জনের রিপোর্ট করোনা নেগেটিভ।

চাঁদপুর সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সাজেদা বেগম পলিন চাঁদপুর প্রবাহকে জানান, নতুন আক্রান্ত ৪জনের মধ্যে শহরের চৌধুরী মসজিদ সংলগ্ন স্ট্র্যান্ড রোডের ২জন পুরুষ (একজনের বয়স ৫১ বছর ও অন্যজনের বয়স ৫২ বছর), বড়স্টেশন ক্লাব রোডের ১জন নারী (২২) এবং কল্যাণপুর ইউনিয়নের কল্যান্দী গ্রামের এক যুবক (২৪) রয়েছেন।

হাজীগঞ্জ থেকে আমাদের প্রতিনিধি জহিরুল ইসলাম জয় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পা কর্মকর্তা এইচ এম সোয়েব আহমেদ চিশতীর উদ্ধৃতি দিয়ে জানান, নতুন আক্রান্ত ৩জনের মধ্যে একজনের বাড়ি কচুয়া উপজেলায়। তিনি হাজীগঞ্জ এসে নমুনা দেন। তবে তিনি কচুয়ায় বসবাস করছেন। বাকী ২জনের একজন হাজীগঞ্জ পৌর এলাকার ৫নং ওয়ার্ডের ও আরেকজন হাজীগঞ্জ সদর ইউনিয়নের। এই ২জন নিজ বাড়িতে হোম কোয়ারেন্টাইনে আছেন। এই ৩জনের মধ্যে একজন শিক্ষক, একজন ব্যবসায়ী ও একজন মার্কেটিংয়ে কর্মরত। সবার বয়স ৩০ ঊর্ধ্ব। আক্রান্তদের বাসা/বাড়ি লকডাউনের প্রস্ততি চলছে।

শেয়ার করুন

মন্তব্য করুন