চাঁদপুরে করোনার উপসর্গে ঔষধ প্রতিনিধি ও হিসাব কর্মকর্তার মৃত্যু

কামাল হোসনে খান/সুজন পোদ্দার :
চাঁদপুরে করোনার উপসর্গে আরো ২জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে মতলব উত্তর উপজেলায় হিসাবরক্ষণ কর্মকর্তা এবং কচুয়ায় একটি ঔষধ কোম্পানীর প্রতিনিধি মারা যান।

কচুয়ায় করোনার উপসর্গ নিয়ে আব্দুল হাকিম (৪০) নামের এক ব্যক্তি বুধবার সকাল সাড়ে ৯টার দিকে মারা গেছেন। তিনি ‘ইউনি-মেড ইউনি-হেলথ’ কোম্পানীর রিপ্রেজেন্টেটিভ ছিলেন।

এ বিষয়ে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সালাউদ্দিন মাহমুদ বলেন, আব্দুল হাকিম গত ৩ দিন যাবৎ সর্দি, কাশি, জ্বর ও শ্বাসকষ্টে ভুগছিলেন। আমরা তার নমুনা সংগ্রহ করেছি।

খবর পেয়ে উপজেলা প্রশাসন ও পুলিশ প্রশাসন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সংলগ্ন ইদ্রিস বকাউলের বাসাটি লকডাউন করেন।

আব্দুল হাকিম বরিশাল জেলার মেহেন্দিগঞ্জ উপজেলার অধিবাসী। তিনি কচুয়ায় প্রায় দেড় বছর যাবৎ কর্মরত ছিলেন। তিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পাশে ইদ্রিস বকাউলের বাসা ভাড়া নিয়ে তার স্ত্রীসহ বসবাস করেন। বর্তমানে তার স্ত্রী অন্তঃসত্তা।

অন্যদিকে করোনা উপসর্গ (জ্বর, শ্বাসকষ্ট) নিয়ে বুধবার ভোর ৪টায় মারা গেছেন মতলব দক্ষিণ ও মতলব উত্তর উপজেলার হিসাবরক্ষণ কর্মকর্তা আব্দুল বারেক (৫৬) । এর তিন দিন আগে মতলব দক্ষিণ উপজেলা হিসাবরক্ষকের কার্যালয়ের একজন কর্মচারী করোনার উপসর্গে মারা যান।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তার কার্যালয় থেকে জানা গেছে, ১৭ জুন আব্দুল বারেক করোনা টেস্টের জন্য নমুনা দেন। রিপোর্ট এখনো অপেক্ষমান। তাই তাকে বিশেষ ব্যবস্থায় দাফন করা হচ্ছে।

পারিবারিক সূত্রে জানানো হয়, মঙ্গলবার রাত ১১টায় তাকে গুরুতর অবস্থায় ২৫০ শয্যা চাঁদপুর সদর সরকারি জেনারেল হাসপাতালের আইসোলেশনে ভর্তি করা হয়। কিন্তু হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তার অবস্থা আশঙ্কজনক হওয়ায় তাকে ঢাকা রেফার করেন। রাতে তার পরিবারের লোকজন তাকে নিয়ে ঢাকা রওয়ানা হলে পথিমধ্যে ভোরে তিনি মারা যান। চাঁদপুর শহরের মমিনপাড়ায় তার পরিবারের বসবাস।

শেয়ার করুন

মন্তব্য করুন

০১৭১৬৫১৯৫৪১ (বার্তা বিভাগ)