চাঁদপুরে করোনায় আক্রান্ত ও উপসর্গে আরো ৪জনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক :
করোনাভাইরাসে আক্রান্ত হয়ে নিজ বাসায় চিকিৎসাধীন অবস্থায় এ কে এম মোশাররফ হোসেন (৬০) নামের এক ব্যক্তি মারা গেছেন। রোববার সকাল পৌনে ১০টার দিকে চাঁদপুর শহরের গুণরাজদী এলাকার বাসায় তিনি মারা যান। শহর ছাত্রলীগের সহ-সভাপতি নিবিড় আহমেদের পিতা তিনি।

গত ৪ জুন মোশাররফ হোসেনের করোনা টেস্টের রিপোর্ট পজেটিভ আসে। তার স্ত্রীর রিপোর্টও করোনা পজেটিভ। তাকে বিশেষ ব্যবস্থায় দাফন করা হয়েছে।

এদিকে চাঁদপুর সদর উপজেলার লক্ষ্মীপুর মডেল ইউনিয়নের ৪নং ওয়ার্ডের কমলাপুর গ্রামের পল্লী চিকিৎসক আঃ সোবহান খান (৭০) রোববার সকাল ৭টার দিকে করোনার উপসর্গ নিয়ে মারা গেছেন। তার নমুনা (স্যাম্পল) কালেকশন করে বিশেষ ব্যবস্থায় দাফন করা হয়েছে।

অন্যদিকে জ্বর নিয়ে মারা গেলেন হাজীগঞ্জ পৌরসভার বলাখাল বকুলতলা মাঝি বাড়ির মৃত মনমোহন দাসের ছেলে কার্তিক দাস (৫৫)। শনিবার দিবাগত রাত ২টার দিকে তিনি মারা যান।

সর্বশেষ রোববার সন্ধ্যা সোয়া ৭টার দিকে বাবুরহাট বাজারে ফজলুর রহমান (৭৯) নামের এক ব্যক্তি মারা গেছেন। তিনি জ্বর ও কাশিতে আক্রান্ত ছিলেন। সদর উপজেলা স্বাস্থ্য বিভাগ জানিয়েছে, তার নমুনা সংগ্রহ করা হবে এবং তাকে বিশেষ ব্যবস্থায় দাফন করা হবে।

শেয়ার করুন

মন্তব্য করুন

০১৭১৬৫১৯৫৪১ (বার্তা বিভাগ)