চাঁদপুরে করোনা ও উপসর্গ নিয়ে আরো ৪জনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক :
চাঁদপুরে করোনায় আক্রান্ত ১জন ও করোনার উপসর্গে (জ্বর, সর্দি, শ্বাসকষ্ট) ৩জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে করোনায় ঢাকার কুর্মিটোলা জেনারেল হাসপাতালে হাজীগঞ্জের ১জন এবং করোনা উপসর্গে ফরিদগঞ্জে ১জন, চাঁদপুর সদরে ১জন ও হাজীগঞ্জে ১জনের মৃত্যু হয়। স্বাস্থ্যবিধি মেনে ৩জনকে দাফন করা হয়। ফরিদগঞ্জে মৃতের দাফনের প্রস্তুতি চলছে।

করোনায় আক্রান্ত হয়ে রোববার সকাল সাড়ে ৯টায় ঢাকার কুর্মিটোলা জেনারেল হাসপাতালে মাওলানা আব্দুল কাদের (৩০) নামের এক ব্যক্তি মারা যান। তিনি হাজিগঞ্জ উপজেলার বাকিলা ইউনিয়নের ৯নং ওয়ার্ডের বাসিন্দা। মাওলানা আব্দুল কাদের দীর্ঘদিন ধরে জ্বর, সর্দি ও শ্বাসকষ্টে ভুগছিলেন। গত ৩ দিন আগে কুর্মিটোলা হাসপাতালে ভর্তি হন তিনি। সেখানে পরীক্ষায় তার করোনা শনাক্ত হয়। চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

রোববার রাত ৮টার দিকে ফরিদগঞ্জ পৌরসভার ৮নং ওয়ার্ডের বাসিন্দা সাবেক মেম্বার দুলাল রেজা পাটোয়ারী (৭৫) নিজ বাড়িতে ইন্তেকাল করেন।তিনি দীর্ঘদিন যাবৎ বিভিন্ন রোগে আক্রান্ত ছিলেন বলে জানা যায়। তার মধ্যে করোনার উপসর্গ ছিল বলে জানা গেছে। উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা জানান, তার নমুনা সংগ্রহ করা হয়েছে। তাকে স্বাস্থ্যবিধি মেনে দাফন করা হবে।

হাজিগঞ্জ উপজেলার ২নং বাকিলা ইউনিয়নে পারভীন বেগম নামের এক নারী শনিবার রাতে করোনার উপসর্গ নিয়ে মারা যান। উপজেলা দাফন কমিটি রাত সাড়ে ১২টায় নিজ বাড়িতে স্বাস্থ্যবিধি মেনে তাকে দাফন করেন।
পারভিন বেগম (৪০) বাকিলা ইউনিয়নের খলাপাড়া গ্রামের মোঃ মফিজুল ইসলাম পাটওয়ারীর মেয়ে।

চাঁদপুর পৌরসভার ১২নং ওয়ার্ডের বাসিন্দা হাজি ইব্রাহিম মুন্সি (৭৫) করোনার উপসর্গ নিয়ে শনিবার নিজ বাসায় মারা গেছেন। ইসলামী আন্দোলনের স্বেচ্ছাসেবক দল রাত ১০টায় দাফনের কাজ সম্পন্ন করে। হাজি ইব্রাহিম মুন্সি ১২নং ওয়ার্ডের মৃত ওসমান গনি মুন্সির ছেলে।

শেয়ার করুন

মন্তব্য করুন

০১৭১৬৫১৯৫৪১ (বার্তা বিভাগ)