চাঁদপুরে কিশোরীকে গণধর্ষণ! ৪জনকে আটক

নিজস্ব প্রতিনিধি :
চাঁদপুরের হাজীগঞ্জে কিশোরী ধর্ষণের অভিযোগে চারজনকে আটক করেছে হাজীগঞ্জ থানা পুলিশ। মঙ্গলবার বিকেলে তাদেরকে চাঁদপুর জেলহাজতে প্রেরণ করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ জুবায়ের সৈয়দ।

তিনি জানান, কিশোরির ভাষ্যমতে প্রেমের প্রলোভন দেখিয়ে ল²ীপুর জেলার রামগঞ্জ উপজেলার দরবেশপুর গ্রাম থেকে এক কিশোরীকে সোমবার নিয়ে আসে পশ্চিম গন্তব্যপুর গ্রামের কিছু যুবক। তারা রাতভর ওই কিশোরীকে গণধর্ষণ করে। সোমবার সকালে এলাকাবাসী পুলিশে খবর দিলে তাদেরকে আটক করে হাজীগঞ্জ থানা নিয়ে আসে।

এ ব্যাপারে ওই কিশোরী হাজীগঞ্জ থানা একটি মামলা দায়ের করে। আটককৃতরা হচ্ছেন পশ্চিম গন্ধর্ব্যপুর গ্রামের নিমাই চন্দ্র নম, মোহাম্মদ মমিন, মোঃ মিজান ও মামুন। আটককৃতদের মঙ্গলবার বিকেলে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

স্থানীয় ইউপি সদস্য ফিরোজ আহমেদ হিরা জানান, সকালের দিকে শুনতে পাই একজন হিন্দু ছেলে একজন মুসলিম মেয়েকে নিয়ে এসেছে। এ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে দুজনকেই পুলিশের হাতে তুলে দেই। পরে পুলিশ আরো চারজনকে আটক করে।

হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ জুবায়ের সৈয়দ জানান, ধর্ষিতা কিশোরীকে মেডিকেল চেকআপের জন্য চাঁদপুর সদর হাসপাতালে নেওয়া হয়েছে।

শেয়ার করুন

০১৭১৬৫১৯৫৪১ (বার্তা বিভাগ)