চাঁদপুরে লঞ্চের ধাক্কায় নৌকাডুবিতে ১ জেলের লাশ উদ্ধার : নিখোঁজ ২

কবির হোসেন মিজি :
চাঁদপুর সদর উপজেলার হানারচর ইউনিয়নের হরিনা ফেরিঘাট এলাকায় মেঘনা নদীতে ঢাকা থেকে ছেড়ে আসা বরিশালগামী এমভি কর্ণফুলী-৩ লঞ্চের ধাক্কায় একিটি জেলে নৌকা ডুবে ১ জেলে মারা গেছেন। আরো ২ জেলে নিখোঁজ রয়েছেন।

সোমবার (১৬ জানুয়ারি) দুপুরে ঘটনাস্থল এলাকা থেকে মো. জলিল (১৫) নামের এক জেলের লাশ উদ্ধার করেছে নৌ-পুলিশ। জীবিত উদ্ধার করা হয়েছে মো. ফারুক (২০) কে। রোববার (১৫ জানুয়ারি) দিবাগত রাতে নদীতে জেলেরা নৌকা দিয়ে মাছ ধরা অবস্থায় এই দুর্ঘটনা ঘটে।

সোমবার গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেন হরিণা নৌ-পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোঃ মিজানুর রহমান। তিনি জানান, ঘন কুয়াশার কারণে এই দুর্ঘটনা ঘটে থাকতে পারে। আমরা খবর পেয়ে জয়নাল মোল্লার ছেলে জলিল (১৫) নামের এক জেলের মরদেহ এবং গফুর বেপারীর ছেলে মো. ফারুককে (২০) জীবিত উদ্ধার করেছি। বর্তমানে মতিন ভূঁইয়ার ছেলে রিয়াদ (১৭) ও নুরুজ্জামান শেখের ছেলে মোক্তার (১৮) নিখোঁজ রয়েছে।

স্থানীয়রা জানান, নিহত ও নিখোঁজ জেলেরা চাঁদপুর সদরের ১১নং ইব্রাহিমপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের ঈদগাহ বাজারের বাসিন্দা। ইব্রাহীমপুর ইউপি চেয়ারম্যান হাজী আবুল কাশেম খান জানান, আমি খবরটি থানা ও নৌ-পুলিশকে জানিয়েছি।

শেয়ার করুন

০১৭১৬৫১৯৫৪১ (বার্তা বিভাগ)