চাঁদপুরে সড়ক দুর্ঘটনায় ব্র্যাক কর্মকর্তার প্রাণ গেল

শাওন পাটওয়ারী :
চাঁদপুর-কুমিল্লা মহাসড়কে মৃত্যুর মিছিল থামছেই না। এবার বালু বোঝাই হাইড্রোলিক ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী ব্র্যাক এনজিও’র কর্মকর্তা মনির হোসেনের করুণ মৃত্যু হয়েছে। চাঁদপুর সদর উপজেলার আশিকাটি ইউনিয়নের চানখার দোকান এলাকায় এই সড়ক দুর্ঘটনাটি ঘটে।

ঘটনাস্থল থেকে রক্তাক্ত জখম অবস্থায় মনির হোসনকে স্থানীয় পথচারীরা উদ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেল (সদর) হাসপাতালে নিয়ে আসে। পরে হাসপাতালের দায়িত্বরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করে। নিহত মনিরুল ইসলাম মনির হোসেন কুমিল্লা চৌদ্দগ্রাম শুভপুর ইউনিয়ন আবু রশিদের ছেলে।

নয় মাস পূর্বে তার শাহরাস্তি উপজেলায় ব্র্যাক এনজিওতে চাকরি হওয়ার সুবাদে মোটরসাইকেলের ড্রাইভিং লাইসেন্স করার জন্য চাঁদপুর বিআরটিএ অফিসে আসে। সেখান থেকে যাওয়ার পথে বেপরোয়া গতির ট্রাকটি এসে তাকে সজোরে ধাক্কা মারলে তার করুণ মৃত্যু হয়।

খবর পেয়ে চাঁদপুর মডেল থানার পুলিশ ঘটনাস্থলে থেকে ঘাতক ট্রাকটি ও দুর্ঘটনাকবলিত মোটরসাইকেলটি উদ্ধার করে নিয়ে আসে। ঘটনার পর ট্রাকচালক পালিয়ে গেছে। তবে ট্রাকটি ছাড়ানোর জন্য দালাল চক্র সক্রিয় হয়ে উঠেছে। মৃত্যুর খবর শুনে ব্র্যাকের অন্যান্য কর্মকর্তারা হাসপাতালে এসে সহকর্মী হারানোর বেদনায় কান্নায় ভেঙে পড়েন।

শেয়ার করুন

০১৭১৬৫১৯৫৪১ (বার্তা বিভাগ)