চাঁদপুরে ১০ কেজি গাঁজাসহ এক যুবক আটক

শরীফুল ইসলাম :
চাঁদপুর সদর উপজেলার শাহমাহমুদপুর ইউনিয়নের মহামায়া এলাকা থেকে ১০ কেজি গাঁজাসহ মো. সেলিম মিজি (৪৫) নামের একজনককে আটক করেছে চাঁদপুর মডেল থানা পুলিশ। বৃহস্পতিবার দিবাগত (শুক্রবার) রাত দেড়টায় গোপন সংবাদের ভিত্তিতে তাকে আটক করা হয়।

আটক মোঃ সেলিম মিজি মতলব দক্ষিণ উপজেলার উত্তর বহরী গ্রামের মৃত ওমর আলীর ছেলে।

পুলিশ সূত্রে জানা যায়, বৃহস্পতিবার রাতে সেলিম গাঁজা বিক্রয়ের উদ্দেশ্যে মহামায়া বাজার থেকে স্থান পরিবর্তন করার প্রস্তুতি নেওয়ার সময় গোপন সংবাদের ভিত্তিতে চাঁদপুর মডেল থানার এসআই (উপ-পরিদর্শক) মো. তৌফিকুল আফসার ও সঙ্গীয় সদস্যরা তাকে হাতেনাতে ধরেন। পরে তার সাথে থাকা প্লাস্টিকের বস্তা তল্লাশি করে ১০ কেজি গাঁজাসহ সেলিমকে থানায় নিয়ে আসা হয়।

আটক সেলিম জানায়, কুমিল্লা গুচ্ছগ্রামের রাসেল রামপুর ইউনিয়নের ছোটসুন্দর গ্রামের রিপন কে গাঁজাগুলো পৌঁছে দেওয়ার জন্য বলে। এসআই মো. তৌফিকুল আফসার জানায়, একটি প্লাস্টিকের বস্তায় খাকি কালারের ট্যাপ দিয়ে ৫ ভাগে মোট ১০ কেজি গাঁজা ছিল।

চাঁদপুর মডেল থানার ওসি মো. নাসিম উদ্দিন জানায়, আটক সেলিমের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করার পর জেলহাজতে প্রেরণ করা হবে। সাম্প্রতিক সময়ে চাঁদপুরে এটি বড় ধরনের মাদক আটকের ঘটনা।

শেয়ার করুন

মন্তব্য করুন

০১৭১৬৫১৯৫৪১ (বার্তা বিভাগ)