ডাসাদী বড় সূত্রধর বাড়ির মন্দিরে খাদ্যসামগ্রী বিতরণ

করোনা ভাইরাস কারনে কর্মহীন হতদরিদ্র ৪০টি পরিবারের মধ্যে নিজেদের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন ডাসাদী বড় সূত্রধর বাড়ি সার্বজনীন হরিসভা মন্দির ও সার্বজনীন দূর্গা মন্দির কমিটির সভাপতি ও চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক লক্ষ্মন চন্দ্র সূত্রধর, সাধারন সম্পাদক বাবুল চন্দ্র সূত্রধর। সোমবার দুপুরের সদর উপজেলা কল্যাণপুর ইউনিয়নের ডাসাদী, পাথালিয়া ও কল্যান্দী গ্রামের ৪০টি পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী চাল, ডাল, তেল,আলু ও সাবান বিতরণ করেন।

এ সময় উপস্থিত ছিলেন মন্দির কমিটির সহ-সভাপতি গনেশ চন্দ্র সূত্রধর, যুগ্ম সম্পাদক শীতল সূত্রধর, প্রভাত চন্দ্র সূত্রধর, সুখরঞ্জন সূত্রধর, কোষাধ্যক্ষ রতন চন্দ্র সূত্রধর, দপ্তর সম্পাদক বল্লভ সূত্রধর, ধর্মীয় প্রতিষ্ঠান সংরক্ষন সম্পাদক গোপাল চন্দ্র সূত্রধর, সহপূজা সম্পাদক উৎপল চন্দ্র সূত্রধর,বিনয় চন্দ্র সূত্রধর, রনজিত সূত্রধর, ভুলু সূত্রধর, ভূষন চন্দ্র সূত্রধর,সুজন চন্দ্র সূত্রধরসহ মন্দির কমিটির অন্যান নেতৃবৃন্দ।

এ সময় মন্দির কমিটির সভাপতি বলেন, এ দুযোর্গকালীন সময় কর্মহীন দরিদ্র অসহায় মানুষদের পাশে সরকারের পাশাপাশি বৃত্তবানরা এগিয়ে আসা একান্ত প্রয়োজন বলে তিনি মনে করেন। তিনি আরো বলেন, এ প্রাণঘাতী মহামারী হাত থেকে রক্ষার জন্য পেতে হলে সরকারের নির্দেশাবলী মেনে চলতে হবে। -প্রেস বিজ্ঞপ্তি।

শেয়ার করুন

মন্তব্য করুন