তারেক রহমানের নির্দেশে চাঁদপুরে বিএনপি নেতা মোশারফ হোসাইনের ঈদ উপহার

নিজস্ব প্রতিবেদক :
বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের উদ্যোগে মধ্যবিত্ত পরিবারে খাদ্য সামগ্রী পৌঁছে দেয়ার মানবিক কর্মসূচি পালিত হচ্ছে তার প্রতিষ্ঠিত জিয়াউর রহমান ফাউন্ডেশনের মাধ্যমে। এবার এই ফাউন্ডেশনের মাধ্যমে চাঁদপুরের দলের কর্মহীন মধ্যবিত্ত ও নিম্নমধ্যবিত্ত নেতা-কর্মীদের মাঝে ঈদ উপহার (খাদ্য সামগ্রী) বিতরণ করা হচ্ছে।

জিয়াউর রহমান ফাউন্ডেশনের চেয়ারম্যান তারেক রহমানের পক্ষে চাঁদপুরে মানবসেবার এই কর্মসূচি বাস্তবায়ন করছেন চাঁদপুর সরকারি বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রসংসদের সাবেক জিএস ও বিএনপি নেতা বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব মোশারফ হোসাইন। তার আন্তরিক সহায়তায় দলের কর্মহীনদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণের এই কর্মসূচি শুরু হয়েছে গতকাল সোমবার সকালে। গতকাল চাঁদপুর পৌরসভার ৭ ও ৮নং ওয়ার্ডের নেতা-কর্মীদের মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়।

করোনা দুর্যোগে সবচেয়ে বেকায়দায় থাকা কর্মহীন মধ্যবিত্ত পরিবারে জিয়াউর রহমান ফাউন্ডেশনের পক্ষ থেকে দেওয়া হচ্ছে চাল, ডাল, সেমাই, তেল, লবন, আলু, চিনি সম্বলিত একটি খাদ্য সামগ্রীর প্যাকেট। আলহাজ্ব মোশারফ হোসাইন নিজে এই বিতরণ কার্যক্রম পরিচালনা ও তদারকি করছেন।

এক প্রতিক্রিয়ায় আলহাজ্ব মোশারফ হোসাইন বলেন, করোনা সংকটের এই ক্রান্তিকালে প্রত্যেকের সামর্থ অনুযায়ী অসহায় মানুষ বিশেষত মধ্যবিত্ত কর্মহীন মানুষের পাশে এসে দাঁড়ানো দরকার। জিয়াউর রহমান ফাউন্ডেশনের চেয়ারম্যান, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান, বাংলাদেশের আগামীর রাষ্ট্রনায়ক তারেক রহমানের নির্দেশে আমি আমার সামর্থ্য অনুযায়ী মানুষের পাশে দাঁড়াচ্ছি। এর আগেও আমি চাঁদপুর পৌরসভার ১৫টি ওয়ার্ডে ৩ সহস্রাধিক অসহায় ও দুস্থ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছি। এরপর জেলাব্যাপী খাদ্য সহায়তা দিয়েছি। এবার চাঁদপুর শহরের কর্মহীন নেতা-কর্মীদের ঈদ উপহার দিচ্ছি। করোনা পরিস্থিতির উন্নতি না হওয়া পর্যন্ত এই খাদ্য সহায়তা অব্যাহত রাখার নির্দেশ জননেতা তারেক রহমানের। মধ্যম আয়ের যেসব মানুষ বর্তমানে সঙ্কটে পড়েছেন তারা আমার সাথে মোবাইল ফোনে (০১৭১৩-৪৬২৬১৯/০১৭১৩৩-৫৭২৫০৩) যোগাযোগ করতে পারেন। আমি চেষ্টা করবো তাদের সহযোগিতা করতে।

শেয়ার করুন

মন্তব্য করুন