তিন উপজেলার গণমাধ্যমকর্মীদের পাশে সাংবাদিক জাহাঙ্গীর আলম

ফয়েজ আহমেদ :
চাঁদপুর জেলায় ৩ উপজেলায় গণমাধ্যমকর্মীদের ব্যক্তিগত সুরক্ষা সরঞ্জাম (পিপিই) ও ল্যাপটপ দিয়ে সহযোগিতা করেছেন প্রবাসী সাংবাদিক জাহাঙ্গীর আলম হৃদয়। গত ২৪, ২৫ ও ২৬ এপ্রিল জেলার শাহরাস্তি, হাজীগঞ্জ ও কচুয়া উপজেলার প্রেসক্লাব ও সাংবাদিকদের হাতে ব্যক্তিগত সুরক্ষা সরঞ্জাম (পিপিই) এবং ল্যাপটপ তুলে দেয়া হয়।

জানা যায়, শাহরাস্তি অপরূপা নাট্যগোষ্ঠী ও রিয়াদ বাংলাদেশ থিয়েটারের প্রতিষ্ঠাতা সভাপতি, চাঁদপুর প্রেসক্লাবের আজীবন সদস্য, শাহরাস্তি প্রেসক্লাবের সাবেক ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক, মোহনা টেলিভিশনের স্টাফ রিপোর্টার, সৌদি আরব রিয়াদ ঢাকা মেডিকেল সেন্টারের পাবলিক রিলেশন অফিসার মোঃ জাহাঙ্গীর আলম হৃদয়য়ের ব্যক্তিগত অর্থায়নে ২৪ এপ্রিল শাহরাস্তি প্রেসক্লাব ও উপজেলায় কর্মরত ৩০জন সাংবাদিককে ব্যক্তিগত সুরক্ষা সরঞ্জাম (পিপিই), ২৫ এপ্রিল হাজীগঞ্জ প্রেসক্লাবের ২০জন সাংবাদিককে ব্যক্তিগত সুরক্ষা সরঞ্জাম (পিপিই) এবং ২৬ এপ্রিল কচুয়া প্রেসক্লাবের সাংবাদিকদের সংবাদ প্রেরণের সুবিধার্থে একটি ল্যাপটপ প্রদান করেন।

হাজীগঞ্জ প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ও হাজীগঞ্জ সাহিত্য সাংস্কৃতিক পরিষদের সভাপতি, প্রবীণ সাংবাদিক মাহবুবুল আলম চুন্নু জানান, জাহাঙ্গীর আলম হৃদয় একজন সাংবাদিক ও সাংস্কৃতিককর্মী। সহকর্মীদের জন্য সে যেই ভালোবাসা দেখিয়েছেন তা নিঃসন্দেহে বড় মনের পরিচায়ক। আমরা তার সুস্বাস্থ ও দীর্ঘায়ু কামনা করি।

এ ব্যাপারে জাহাঙ্গীর আলম হৃদয় মুঠোফোনে জানান, মরনঘাতি কোভিড-১৯ সংক্রমণ ঝুঁকি নিয়ে সাংবাদিকরা প্রতিদিন সংবাদ সংগ্রহের জন্য এ প্রান্ত হতে অপর প্রান্তে ছুটে বেড়াতে হয়। এতে সংবাদকর্মীদের পাশাপাশি তাদের পরিবারের সদস্যদের সংক্রমণ ঝুঁকি থাকায় আমার পক্ষ হতে হাজীগঞ্জ ও শাহরাস্তির সহকর্মীদের জন্য শুভেচ্ছা হিসেবে এই প্রয়াস। এছাড়া কচুয়া প্রেসক্লাবের বন্ধুদের সংবাদ পাঠানোর সুবিধার্থে একটি ল্যাপটপ প্রদান করেছি। আত্মপ্রচার বা লোক দেখানোর জন্য না শুধুমাত্র নিজের সহকর্মীদের ভালোবেসে এই সহযোগিতা করেছি।

শেয়ার করুন

মন্তব্য করুন

০১৭১৬৫১৯৫৪১ (বার্তা বিভাগ)