পুরানবাজারে পথচারী শামিম নিহতের ঘটনায় ২৫৯জনের বিরুদ্ধে মামলা

নিজস্ব প্রতিবেদক :
পুরানবাজারে মাদক সংক্রান্ত ঘটনায় দুই গ্রুপের সংঘর্ষে পথচারী শামীম গাজী (২৬) নিহতের ঘটনায় জহির খানকে প্রধান ও রাসেল পাটওয়ারীকে দ্বিতীয় আসামী করে ৯জনের নাম উল্লেখ ও অজ্ঞাতনামা ২৫০জনকে আসামি করে চাঁদপুর মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। বুধবার রাতে শামিমের পিতা মো. তাজুল ইসলাম গাজী বাদী হয়ে এ মামলা দায়ের করেন।

এ ব্যাপারে চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল জাহেদ পারভেজ চৌধুরী জানান, মাদক সংক্রান্ত ঘটনায় যে ঘটনা ঘটেছে সে ব্যপারে পুলিশ কাউকে ছাড় দিবে না। দোষীদের দ্রুত আইনের আওতায় আনা হবে।

উল্লেখ্য, পুরানবাজার মেরকাটিজ রোডে ২৯ জুন রাত সাড়ে ৮টায় মাদক বিক্রির ঘটনায় দুই গ্রুপের সংঘর্ষে পথচারী শামীম গাজী (১৮) নামে এক যুবক নিহত হয়ছে। সংঘর্ষ চলাকালীন সময়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ ১০ রাউন্ড সর্টগানের গুলি ছুড়ে।

এ সময় প্রতিপক্ষের ইটের আঘাতে নিহত শামিমের মাথায় ও ঘাড়ে আঘাত লাগে। বাড়িতে প্রাথমিক চিকিৎসা শেষে শামীম অতিরিক্ত বমি করলে তাকে চাঁদপুর সদর হাসপাতালে নিয়ে আসে। কর্তব্যরত চিকিৎসক অবস্থার অবনতি দেখলে শামিমকে ঢাকা মেডিকেলে প্রেরণ করে। গত মঙ্গলবার সকালে সে চিকিৎসাধীন অবস্থায় ঢাকা মেডিকেলে মৃত্যুবরণ করেন।

শেয়ার করুন

মন্তব্য করুন

০১৭১৬৫১৯৫৪১ (বার্তা বিভাগ)