প্রধানমন্ত্রী ও শিক্ষামন্ত্রীর পক্ষে আতিক পাটওয়ারীর খাদ্য সামগ্রী বিতরণ

নিজস্ব প্রতিনিধি :
মহামারী করোনা ভাইরাসের প্রকোপ থেকে রক্ষার জন্য দেশব্যাপী চলমান লকডাউনের কারণে কর্মহীন হয়ে পড়া হাইমচর উপজেলার ৬টি ইউনিয়নে প্রধানমন্ত্রীর নির্দেশে ও শিক্ষামন্ত্রী ডা. দীপু মনির সহযোগিতায় অসহায় ৫শ’ পরিবারের মাঝে খাবার ও ইফতার সামগ্রী ঘরে ঘরে পৌঁছে দেন উপজেলা যুবলীগের সাবেক সভাপতি মোঃ আতিকুর রহমান পাটওয়ারী।

উপজেলার ৬টি ইউনিয়নের ৫শ’ অসহায় পরিবারের মাঝে বুধবার ত্রাণ ও ইফতার সামগ্রী বিতরণের দ্বিতীয় ধাপের কার্যক্রম শুরু করেন তিনি। এ সময় তিনি অসহায় পরিবারের উদ্দেশ্যে বলেন, মহামারী করোনা ভাইরাস থেকে আমাদের রক্ষা পেতে হলে সরকার কর্তৃক ঘোষিত সময়ে জরুরী কাজ ছাড়া বাইরে না গিয়ে ঘরে অবস্থান করতে হবে। ঘরে বসে নামাজ আদায় করে আল্লাহর সাহায্য কামনা করুন।

তিনি আরো বলেন, দেশের এই দুর্যোগের সময় আমাদের প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা সকলের পাশে এসে দাঁড়িয়েছেন। আমি মাননীয় প্রধানমন্ত্রীর দেয়া উপহার সামগ্রী শিক্ষামন্ত্রী ডা. দীপু মনির পক্ষে আপনাদের ঘরে ঘরে পৌঁছে দিচ্ছি।

তিনি বলেন, শেখ হাসিনার আমলে কোন লোককে অনাহারী থাকতে হবে না। যাতে আপনারা দুই বেলা ভাত খেয়ে থাকতে পারে সেই ব্যবস্থা করা হচ্ছে। এ সময় উপস্থিত ছিলেন ইউপি সদস্য মোঃ আলমগীর তহসিলদার, উপজেলা ছাত্রলীগ প্রচার সম্পাদক গাজী মোঃ সুজন।

শেয়ার করুন

মন্তব্য করুন

০১৭১৬৫১৯৫৪১ (বার্তা বিভাগ)