ফরিদগঞ্জবাসীকে করোনা থেকে রক্ষায় আমরা বদ্ধপরিকর : মুহম্মদ শফিকুর রহমান এমপি

ঋষিকেশ :
চাঁদপুর-৪ (ফরিদগঞ্জ) আসন থেকে নির্বাচিত সংসদ সদস্য মুহম্মদ শফিকুর রহমান বলেছেন, করোনাকালে ফরিদগঞ্জ উপজেলাবাসীকে করোনা থেকে রক্ষায় আমরা বদ্ধপরিকর। করোনা নিয়ন্ত্রণে রাখতে স্বাস্থ্যবিধি মানা এবং সামাজিক দূরত্ব বজায় রাখতে লোকজনকে সহায়তা করতে প্রশাসন ও পুলিশ বাহিনী এবং স্বাস্থ্য বিভাগের লোকজন নিরলস কাজ করে চলছেন।

তিনি বলেন, আমি এসব বিষয়ে নিয়মিত খোঁজ-খবর নিচ্ছি। আাপনাদের যে যেকোন সাহায্য সহযোগিতায় আমাকে কাছে পাবেন। পুলিশ বাহিনী যাতে আরো দ্রুত মানুষকে সেবা দিতে পারে সেজন্য তাদের নতুন একটি পিকআপভ্যানের আবেদন করলে কর্তৃপক্ষ তা মঞ্জুর করে।

আজ আমি তার চাবি হস্তান্তর করতে পেরেছি বলে স্বস্তি অনুভব করছি। আশা করছি ফরিদগঞ্জ থানা পুলিশ আগের চেয়ে আরো বেশি আইনশৃংখলা রক্ষায় কাজ করতে সক্ষম হবে।

তিনি শনিবার দুপুরে ফরিদগঞ্জে নিজ বাড়ি বালিথুবা পশ্চিম ইউনিয়নে কৃষ্ণপুর গ্রামে নতুন একটি পুলিশ পিকআপভ্যানের চাবি হস্তান্তর কালে তিনি একথা বলেন।

এর আগে তিনি উপজেলা নির্বাহী কর্মকর্তা শিউলী হরি, সহকারি কমিশনার (ভূমি) শারমিন আক্তার, সমাজসেবা কর্মকর্তা শাহাদাত হোসেনসহ উপজেলা প্রশাসন ও থানা অফিসার ইনচার্জ আব্দুর রাকিবসহ থানা পুলিশের সাথে করোনা পরিস্থিতি নিয়ে আলোচনা করেন। আলোচনা শেষে তিনি করোনার কারণে ক্ষতিগ্রস্ত পরিবারের হাতে খাদ্যসামগ্রী তুলে দেন।

এ সময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা খাজে আহমেদ মজুমদার, উপজেলা যুবলীগের সিনিয়র যুগ্ম আহ্বায়ক হেলাল উদ্দিন আহমেদ, আওয়ামী লীগ নেতা জি এম তাবাচ্চুমসহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ নেতৃবৃন্দ।

শেয়ার করুন

মন্তব্য করুন