মতলবে এক পরিবারের ৫জনসহ আরো ৮জনের করোনা শনাক্ত

নিজস্ব প্রতিবেদক :
মতলব দক্ষিণ উপজেলায় একই পরিবারের ৫জনসহ নতুন করে আরো ৮জন করোনায় আক্রান্ত হয়েছেন। এ নিয়ে উপজেলায় ৫০জন করোনা রোগী শনাক্ত হলো। ১৬ জুন মঙ্গলবার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা বিষয়টি নিশ্চিত করেছেন।

মতলব আইসিডিডিআরবি হাসপাতাল সূত্রে জানা যায়, পূর্বে সংক্রমিত ওই হাসপাতালের রেডিওগ্রাফারের (৪৫) পরিবারের ৫সদস্য নতুন করে করোনায় সংক্রমিত হয়েছেন। এছাড়া একই হাসপাতালের অন্য ১জন স্টাফসহ এ হাসপাতালের ৬জন করোনায় আক্রান্ত হয়েছে।

এদিকে মতলব স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা যায়, মঙ্গলবার ২জনের করোনা টেস্টের রিপোর্ট পজেটিভ আসে। এদের মধ্যে পূর্বে সংক্রমিত হাসপাতালের নার্সের স্বামী নতুন করে সংক্রমিত হয়েছে। এছাড়া অপর ১জন একটি ইউনিয়নে সংক্রমিত হয়েছে বলে জানা গেছে।

সূত্রটি জানায়, এখনো কিছু নমুনা পরীক্ষার ফলাফল অপেক্ষমান রয়েছে। দেরীতে এ উপজেলায় করোনার সংক্রমণ শুরু হলেও বর্তমানে এর দ্রুত প্রাদুর্ভাবে জনগণ আতঙ্কে আছে। দিন দিন আক্রান্তের সংখ্যা বেড়েই চলেছে।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. গোলাম কাওছার হিমেল বলেন, নতুন করে আক্রান্তদের বাড়ি লকডাউনের প্রস্তুতি চলছে। আক্রান্ত ব্যক্তিদের পরিবারের সদস্যদের নমুনা সংগ্রহ করা হবে। তারা নিজেদের বাড়িতে চিকিৎসাধীন আছে। এছাড়া তিনি সকলকে ঘরে থাকতে অনুরোধ করেন।

শেয়ার করুন

মন্তব্য করুন

০১৭১৬৫১৯৫৪১ (বার্তা বিভাগ)