মতলবে করোনা রোগীদের নমুনা পরিবহনে অ্যাড. রুহুল এমপির ২টি গাড়ি প্রদান

নিজস্ব প্রতিনিধি :
চাঁদপুর-২ নির্বাচনী এলাকার মতলব উত্তর ও মতলব দক্ষিণ উপজেলায় করোনা রোগীদের নমুনা সংগ্রহ করে সরবরাহের জন্য ২টি মাইক্রোবাস প্রদান করলেন অ্যাড. নুরুল আমিন রুহুল এমপি। রোববার এই মাইক্রোবাস ২টি চাঁদপুর জেলার সিভিল সার্জনের মাধ্যমে মতলব উত্তর উপজেলা ও মতলব দক্ষিণ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রদান করা হয়েছে।

এই মাইক্রোবাস ২টির মাধ্যমে মতলব উত্তর ও দক্ষিণের মহামারী করোনায় আক্রান্ত রোগীদের নমুনা সংগ্রহ করে দ্রুততার সাথে সিভিল সার্জন অফিসে প্রেরণ করা হবে।

এদিকে মতলব দক্ষিণ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. গোলাম কাওসার হিমেল মতলব দক্ষিণ উপজেলার জন্য করোনা রোগীদের নমুনা সরবরাহের জন্য গাড়ী পাওয়ায় চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব অ্যাড. নুরুল আমিন রুহুলের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানিয়েছেন।

তিনি বলেন, আমরা দ্রুততম সময়ে নমুনা সংগ্রহ করে প্রেরন করতে পারবো। এটা মতলব দক্ষিণ উপজেলার করোনা রোগীদের জন্য অনেক উপকার হবে।

মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নুসরাত জাহান মিথেন জানান, করোনা রোগীদের নমুনা সরবরাহের জন্য আমাদের চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব অ্যাড. নুরুল আমিন রুহুল মতলব উত্তর উপজেলার জন্য মাইক্রোবাস প্রদান করেছেন। এজন্য আমি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।

মতলব উত্তর ও মতলব দক্ষিণ উপজেলার সাধারণ জনগণও অ্যাড. নুরুল আমিন রুহুল এমপি মহোদয়কে এ মহানুভবতার জন্য কৃতজ্ঞতা জানিয়েছেন।

শেয়ার করুন

মন্তব্য করুন

০১৭১৬৫১৯৫৪১ (বার্তা বিভাগ)