মতলব দক্ষিণেও করোনা শনাক্ত : সারা জেলা সংক্রমণের আওতায়

নিজস্ব প্রতিবেদক :
মতলব দক্ষিণ উপজেলায়ও করোনায় আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে। এর ফলে সারা জেলায় করোনার সংক্রমণ সম্পর্কে নিশ্চিত হওয়া গেল। এতদিন ওই উপজেলায় করোনায় আক্রান্ত কোনো রোগী শনাক্ত হয়নি।

বৃহস্পতিবার মতলব আইসিডিডিআরিবি হাসপাতালের একজন ডাক্তার, ডাক্তারের আড়াই বছর বয়সী সন্তান ও হাসপাতালের একজনের স্টাফের নমুনা টেস্টের রিপোর্ট করোনা পজেটিভ এসেছে। তারা আইসিডিডিআরবি ঢাকা কেন্দ্রে নমুনা পাঠিয়েছিলেন। সেখান থেকে বৃহস্পতিবার নমুনা পরীক্ষায় রিপোর্ট আসে করোনা পজেটিভ। তবে তারা মতলবে কর্মরত ও সেখানে চিকিৎসাধীন থাকায় তাদের তথ্য চাঁদপুর জেলার সাথে অন্তর্ভুক্ত হয়েছে।

এ নিয়ে চাঁদপুর জেলায় করোনায় আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৬৪জন। বর্তমানে জেলায় করোনায় আক্রান্ত ৬৪জনের উপজেলাভিত্তিক পরিসংখ্যান হলো : চাঁদপুর সদরে ৩৭, ফরিদগঞ্জে ৭, হাজীগঞ্জে ৪, মতলব উত্তরে ৬, মতলব দক্ষিণ ৩জন, কচুয়ায় ৩, হাইমচরে ২ ও শাহরাস্তিতে ২জন।

সিভিল সার্জন ডা. সাখাওয়াত উল্লাহ বৃহস্পতিবার রাতে চাঁদপুর প্রবাহকে জানান, মতলব দক্ষিণে করোনা রোগী শনাক্তের মধ্য দিয়ে জেলার সকল উপজেলায় করোনার সংক্রমণ হয়ে গেল। এখন আমাদের আরো সচেতন থেকে করোনা থেকে আত্মরক্ষা করতে হবে। বিশেষ করে সামাজিক দূরত্ব নিশ্চিতকল্পে অতি জরুরী প্রয়োজন ছাড়া সবাইকে ঘরে থাকতে হবে।

শেয়ার করুন

মন্তব্য করুন

০১৭১৬৫১৯৫৪১ (বার্তা বিভাগ)