রুট গ্রুপের করোনা প্রতিরোধক সামগ্রী ও অক্সিজেন সিলিন্ডার বিতরণ

নিজস্ব প্রতিবেদক :
করোনা ভাইরাস সংক্রমিত রোগীর সংখ্যার হিসেবে চাঁদপুর জেলা দেশের মধ্যে অন্যতম। অক্সিজেনের জন্য চাঁদপুর জেলায় যখন হাহাকার চলছে ঠিক তখনি এগিয়ে এলেন ফরিদগঞ্জ উপজেলার কৃতি সন্তান রুট গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক রাজ্জাকুল হোসেন টুটুল।

জেলা সদর হাসপাতাল, ফরিদগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও বেলভিউ হসপিটালকে মিটারসহ ২২টি অক্সিজেন সিলিন্ডার, ৫ হাজার মাস্ক, ২ হাজার পিপিই উপহার হিসেবে প্রদান করেন তিনি। শুক্রবার সন্ধ্যায় রুট গ্রুপের পক্ষে সিলিন্ডার ও করোনা সামগ্রী তুলে দেন জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. হারুন অর রশিদ সাগর।

অক্সিজেন সিলিন্ডার ও করোনা সামগ্রী গ্রহণ করেন ফরিদগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পক্ষে উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট জাহিদুল ইসলাম রোমান, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. আশ্রাফ চৌধুরী, ফরিদগঞ্জ উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতির চেয়ারম্যান আবদুস সালাম আজাদ জুয়েল, সদর হাসপাতালের পক্ষে আবাসিক চিকিৎসক ডা. সুজাউদ্দৌলা রুবেল, বেলভিউ হসপিটালের পক্ষে হসপিটালের চেয়ারম্যান ডা. দেলোয়ার হোসেন ভূঁইয়া।

এই সময় উপস্থিত ছিলেন জেলা যুবলীগের সদস্য কাউসার আহমেদ সোহাগ পাটওয়ারী, ফরিদগঞ্জ উপজেলা আওয়ামী লীগ নেতা আবুল কাশেম আজাদ।

চাঁদপুর সদর হাসপাতালের আবাসিক চিকিৎসক ডা. সুজাউদ্দৌলা রুবেল রুট গ্রুপের সিলিন্ডার ও করোনা সামগ্রী হাতে পেয়ে তার প্রতিক্রিয়ায় জানান, আমাদের হাসপাতালে এখন কভিড রোগী ও নন কভিড রোগীর সংখ্যা বেডের তুলনায় অনেক বেশি। রোগীর সংখ্যা বেশি হওয়ায় আমরা পর্যাপ্ত পরিমাণে অক্সিজেন সরবরাহ করতে সমস্যায় পড়ে যাই। ঠিক এই সময়ে ১০টি অক্সিজেন সিলিন্ডার মিটারসহ আমরা পেয়েছি, এতে অসহায় রোগীদের অনেক উপকার হবে। তবে আগামী কয়েক দিনের মধ্যে আমাদের অক্সিজেন সমস্যা সমাধান হয়ে যাবে প্লান্ট চালু হলে। রুট গ্রুপের এমডিকে আমি আন্তরিক কৃতজ্ঞতা জানাই।

শেয়ার করুন

মন্তব্য করুন

০১৭১৬৫১৯৫৪১ (বার্তা বিভাগ)