শাহরাস্তিতে নেশা করে এসে স্ত্রীকে পিটিয়ে হাসপাতালে পাঠালো পিআইও

নিজস্ব প্রতিবেদক :
শাহরাস্তিতে গভীর রাতে নেশা করে এসে স্ত্রীকে পিটিয়ে হাসপাতালে পাঠিয়েছে শাহরাস্তি উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) মো. সবুজ। শাহরাস্তি থানা সূত্র ও স্থানীয় নির্ভরযোগ্য সূত্রে জানা যায়, শাহরাস্তি উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. সবুজ গভীর রাত পর্যন্ত ইয়াবা সেবন করে রাতে বাসায় এসে তার স্ত্রী সুমিকে প্রচন্ড মারধর করে ঘর থেকে বাইরে ফেলে দেয়।

পিআইও সবুজও নেশার ঘোরে রাস্তার উপরেই পড়ে থাকে। খবর পেয়ে শাহরাস্তি থানার এসআই জাহেদ সঙ্গীয় ফোর্স নিয়ে এসে সবুজের স্ত্রী সুমীকে অজ্ঞান অবস্থায় শাহরাস্তি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। বৃহস্পতিবার সকালে বিষয়টি জানাজানি হলে সুমিকে সরকারি হাসপাতাল থেকে শাহরাস্তি পপুলার হাসপাতালে এনে ভর্তি করা হয়।

জানা যায়, শাহরাস্তি উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. সবুজ দীর্ঘদিন ধরেই শাহরাস্তির এক কৃষক লীগ নেতার সাথে ইয়াবা সেবন করে আসছে। কখনো কখনো ঘরে বসেই ইয়াবা সেবন ও অন্য নারীকে নিয়ে ফুর্তিতে মেতে উঠতো। সরকারি কর্মকর্তা হওয়ায় তার ভয়ে অনেকে মুখ খুলতে সাহস করতো না।

শাহরাস্তি উপজেলার কয়েকজন কর্মকর্তা জানান, মো. সবুজ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান দেলোয়ার মিজির বাড়িতে বাসা ভাড়া থাকেন। ওই বাসাতে প্রায়’ই গাঁজা ও ইয়াবার জমজমাট আড্ডা বসানো হতো। করোনাকালে ত্রাণের অনেক টাকা আত্মসাত করে রাতারাতি অনেক টাকার মালিক হয়ে নেশার দিকে ঝুঁকে পড়েন এই কর্মকর্তা। মানুষকে মানুষ হিসেবে গণ্য করেন না।

শাহরাস্তি থানার এক পুলিশ কর্মকর্তা জানান, শুনেছি সারারাত রাস্তায় পড়েছিল পিআইও সবুজ। বাড়ির মালিক ৪জন লোক দিয়ে পাহারা দিয়েছে। সকালে একটু জ্ঞান ফিরলে ওই ৪জন পাহারাদার তাকে কোলে করে নিয়ে ঘরে শুইয়ে রাখে।

শাহরাস্তি থানার অফিসার ইনচার্জ মো. শাহআলম জানান, বাড়ির মালিক থানায় ফোন করলে এসআই জাহিদ পিআইও মো. সবুজের স্ত্রীকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করেছে। থানায় এখনো কোন অভিযোগ দায়ের করা হয়নি।

শেয়ার করুন

মন্তব্য করুন

০১৭১৬৫১৯৫৪১ (বার্তা বিভাগ)