সড়ক দুর্ঘটায় প্রাণ গেল চাঁদপুরের যুবকের

খালেকুজ্জামান শামীম :
চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক সড়কের বিজরা নামক স্থানে সড়ক দুর্ঘটনায় মো. আল-আমীন হোসেন (২৩) নামের এক যুবকের মুত্যু হয়েছে। মঙ্গলবার সকালে এই দুর্ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন ওই দুর্ঘটনায় আহত মাসুদ রানা। নিহত আল আমিন হাজীগঞ্জ পৌরসভার মনিনাগ রান্ধুনীমুড়া মসজিদ বাড়ির আনা মিয়ার ছেলে।

জানা যায়, আল আমিন ও মাসুদ রানা কুমিল্লার বিজরা এলাকায় একটি কোম্পানিতে চাকুরি করতো। প্রতিদিনের মতো তারা দু’জন মোটরসাইকেলে কুমিল্লা ব্রাঞ্চ অফিসে রওয়ানা হয়। এ সময় বিজরা নামক স্থানে বিপরীত দিক থেকে আসা মাইক্রোবাস তাদের মোটরসাইকেলটি ধাক্কা দেয়।

পরে মোটরসাইকেলের পেছনে থাকা আল আমিন পড়ে গুরুতর আহত হয়। সেখান থেকে স্থানীয় একটি প্রাইভেট হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। প্রাণে বেঁচে যায় মাসুদ রানা।

কান্নাজড়িত কণ্ঠে তার মা নাজমা বেগম জানান, কুমিল্লা বিজরা রোডে পিছনে থেকে আসা মাইক্রোবাস মোটরসাইকেল ধাক্কা দিলে ঘটনাস্থলে নিহত হয় আমার ছেলে আল আমিন। আমার ছেলে মাত্র ৫ মাস হলো বিয়ে করেছে। ছেলেকে হারিয়ে মা বারবার মুর্ছা যাচ্ছেন। আল আমিনের নববধূ স্ত্রী বাকরুদ্ধ।

এলাকাবাসী জানায়, আল-আমিন হোসেন স্থানীয় পৌরশাখা ইসলামী ছাত্রসেনার ভারপ্রাপ্ত সভাপতি হিসেবে দায়িত্ব পালন করে আসছেন। চার ভাই এক বোনের মধ্যে আল আমিন হোসেন সবার ছোট। প্রায় এক বছর ধরে ডেল্টা ফার্মা লিমিটেডে চাকুরি করছিলেন। মঙ্গলবার বাদ আসর জানাজার নামাজ শেষে দাফন করা হয় ।

শেয়ার করুন

০১৭১৬৫১৯৫৪১ (বার্তা বিভাগ)