সাবেক মন্ত্রী মায়া চৌধুরী ও দিপু চৌধুরীর পক্ষে ছাত্রলীগের ত্রাণ বিতরণ

নিজস্ব প্রতিবেদক :
মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে, সাবেক দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী, কেন্দ্রীয় আ’লীগের সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম, কেন্দ্রীয় আ’লীগের সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রমের জৈষ্ঠ্য পুত্র সাবেক কেন্দ্রীয় আওয়ামী যুবলীগ নেতা সাজেদুল হোসেন চৌধুরী দিপু সাজেদুল হোসেন চৌধুরী দিপু এবং বাংলাদেশ ছাত্রলীগ এর সহ-সম্পাদক মাহি চৌধুরীর সার্বিক সহযোগিতায় করোনা ভাইরাসে উদ্ভুত সঙ্কট মোকাবেলায় নিম্নমধ্যবিত্ত ও সাধারণ মানুষের পাশে দাঁড়িয়ে সহযোগিতা অব্যাহত রাখছেন মতলব উত্তর উপজেলা ছাত্রলীগ।

বাংলাদেশ ছাত্রলীগের কর্মসূচীর অংশবিশেষ মতলব উত্তর উপজেলায় নিম্ন মধ্যবিত্ত ও অসচ্ছল ১০০ পরিবারের মধ্যে খাবার সামগ্রী চাল, ডাল, তেল, আলু, পেয়াজ, চিনি, ছোলা বুট, মুড়িসহ একটি করে সাবান বিতরণ বিতরণ করেন মতলব উত্তর উপজেলা ছাত্রলীগ ও ১২নং ফরাজীকান্দি ইউনিয়ন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ ছদরুল আমিন ।

তিনি জানান, আমরা নিম্ন মধ্যবিত্তদের দরজায় খাবার সামগ্রী পৌঁছে দেয়ার চেষ্টা করছি, বাংলাদেশ ছাত্রলীগ সারাদেশব্যাপী করোনা মোকাবেলায় অবিস্মরণীয় ভ‚মিকা পালন করছে। তারই ধারাবাহিকতায় আমি কিছু মানুষের পাশে দাড়াঁতে চেষ্টা করেছি। আমার পক্ষ থেকে যারা একান্তই অসচ্ছল এবং নিম্ন মধ্যবিত্ত পরিবার তাদের উপহার দিয়েছি। এবং সকলের কাছে আহবান করছি আপনারা ঘরে থাকুন,নিরাপদে থাকুন এবং সামাজিক আচরণবিধি মেনে চলুন। বাংলাদেশ ছাত্রলীগ আপনাদের সাহায্য সহযোগীতায় সর্বদা নিয়োজিত ছিল, আছে, থাকবে।

এ কার্যক্রমে আরো উপস্থিত ছিলেন ফরাজীকান্দি ইউনিয়ন ছাত্রলীগ সহ-সম্পাদক তানভীর দেওয়ান, প্রচার সম্পাদক জাহিদুল ইসলাম, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক গোলাম রাব্বী, উপ-বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি সম্পাদক আব্দুল আজিজ, উপ-ত্রান ও দূর্যোগ ব্যবস্থাপনা সম্পাদক নাঈম হোসেন, সহ ছাত্রলীগের অন্যান্য নেতৃবৃন্দ।

শেয়ার করুন

মন্তব্য করুন