সিভিল সার্জনের কাছে সুজিত রায় নন্দী প্রেরিত পিপিইসহ করোনারোধক সামগ্রী হস্তান্তর

করোনা সংঙ্কট উত্তরণে শেখ হাসিনার সরকার সর্বাত্মক প্রতিরোধ ব্যবস্থা গ্রহণ করেছেন—–সুজিত রায় নন্দী

বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দীর ত্রাণ ও করোনারোধক সার্জিক্যাল সামগ্রী বিতরণ অব্যাহত রয়েছে। বৃহস্পতিবার তার পক্ষ থেকে চাঁদপুরের সরকারি ও বেসরকারি হাসপাতালের জন্য করোনারোধক সামগ্রী সার্জিক্যাল পিপিই, মাস্ক ও চশমা বিতরণ করা হয়। এসব সামগ্রী সিভিল সার্জনের হাতে হস্তান্তর করেন ত্রাণ ও সমাজকল্যাণ উপ-কমিটির সদস্য আতিকুর রহমান সুমন। এ সময় বিএমএ চাঁদপুর এর সাধারণ সম্পাদক মাহমুদুন নবী মাসুমসহ অন্যান্য চিকিৎসকগণ উপস্থিত ছিলেন।

সুজিত রায় নন্দী এক বিবৃতিতে বলেন, করোনা ভাইরাস একটি বৈশ্বিক সমস্যা। বৈশ্বিক এ সমস্যা বাংলাদেশেও সংকট সৃষ্টি করেছে। এ সংকট উত্তরণে বাংলাদেশ আওয়ামী লীগের সম্মানিত সভাপতি ও মাননীয় প্রধানমন্ত্রী দেশরতœ শেখ হাসিনা তাঁর অক্লান্ত পরিশ্রম, মেধা, দক্ষতা ও অদম্য নেতৃত্বের মাধ্যমে সর্বাত্মক প্রতিরোধ ব্যবস্থা গ্রহণ করেছেন। বাংলাদেশ আওয়ামী লীগের সম্মানিত সভাপতি দলের সর্বস্তরের নেতা-কর্মীদের প্রতিনিয়ত উজ্জীবিত করছেন স্বাস্থ্যবিধি অনুসরণ করে এ সংকট উত্তরণে মানুষের পাশে থাকতে হবে। আমরা এ সংঙ্কট মোকাবেলায় জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে কাজ করে যাচ্ছি। দেশে কোন খাদ্য ঘাটতি হবে না।সবাইকে স্বাস্থ্য বিধি ও সরকারি নির্দেশনা মেনে চলতে হবে। কর্মহীন অসহায় মানুষের পাশে শেখ হাসিনার সরকার রয়েছে। এ দুঃসময়ে আমাদেরকে ধৈর্য্য ও সাহস রাখতে হবে। সরকার ছুটি বাড়িয়েছে। এখন নিরাপদ ও জীবন রক্ষায় সবাইকে বাড়িতে থাকার আহবান জানান সুজিত রায় নন্দী।

উল্লেখ্য, চাঁদপুর জেলা সদর ছাড়াও হাজীগঞ্জ, শাহরাস্তি, কচুয়া, মতলব উত্তর, মতলব দক্ষিণ ও ফরিদগঞ্জের সবক’টি হাসপাতালে পিপিই পাঠানো হয়। -প্রেস বিজ্ঞপ্তি।

শেয়ার করুন

মন্তব্য করুন

০১৭১৬৫১৯৫৪১ (বার্তা বিভাগ)